ডোমারে পিকনিক বাস খাদে আহত ৭০

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ

নিয়ন্ত্রন হারিয়ে একটি পিকনিকবাস খাদে পড়ে গেলে ৭০ জন পিকনিক যাত্রী আহত হয়েছেন। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাটি ঘটে পঞ্চগড় ও নীলফামারীর ডোমার উপজেলা সড়কের পাগলারবাজার  নামক  স্থানে। আহতদের দেবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে দুইজনকে আশংঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এরা হলো বাসের হেলপার মহিদুল (৩২) ও পিকনিকযাত্রী রুবেল(৩০)।
পিকযাত্রী আহত ফিরোজ (২৫) জানায় তারা পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার ভোজনপুর ইউনিয়নের  নন্দনগছ গ্রাম থেকে ৭০জন দিনাজপুরের ফুলবাড়ির স্বপ্নপুরি নামকস্থানে পিকনিক যাচ্ছিল। পথে নীলফামারীর ডোমার উপজেলার পাগলাবাজার নামকস্থানে বাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে  মা জাহানারা  পরিবহন নামের পিকবাসটি বাসটি (ঢাকা মেট্রো-চ- ৯৭৬৯) সড়কের ধারে একটি পুকুরে উল্টে পড়ে।                        
ডোমার থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাস থেকে পিকনিকযাত্রীদের উদ্ধার করে পাশ্ববর্তী দেবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।দেবীগঞ্জ থানার ওসি বাবুল আখতার জানান বাসের চালক পলাতক রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2858696474686071156

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item