চিলাহাটিতে ৩ ঘন্টা পর প্রশ্ন এনে এসএসসি পরীক্ষা গ্রহন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারীঃ
নীলফামারীর ডোমার উপজেলা চিলাহাটি গালর্স স্কুল এন্ড কলেজ কেন্দ্রে তিন ঘন্টা পর পরীক্ষা নেয়া হলো মৌসুমি আক্তার নামের এক পরীক্ষার্থীর। রবিবার সকালে সাধারণ বিজ্ঞান পরীক্ষা ছিল। চিলাহাটি মার্চেন্টস উচ্চ বিদ্যালয়ে ছাত্রী মৌসুমি আক্তার  রোল নম্বর-৫৯২৪৬৯ সেশন-২০১২/২০১৩ সালেল সে পুরোনো পরীক্ষার্থী ।
জানা যায় পরীক্ষার্থীনী মৌসুমি যথা সময়ে পরীক্ষা হলে বসে। তাকে রুম পরিদর্শক খাতাও দেয়। এরপর তাকে প্রদান করতে ব্যর্থ হয় পুরনো সাধারণ বিজ্ঞান প্রশ্ন পত্র। বিষয়টি প্রকাশ হয়ে পড়লে মৌসুমির পরিবার সাংবাদিকদের কাছে বিষয়টি প্রকাশ করে।এরপর নীলফামারী থেকে প্রশ্ন পত্র সংগ্রহ করে তিন ঘন্টা পর তার পরীক্ষা নেয়া হয়।
এ ব্যাপারে চিলাহাটি গালর্স স্কুল এন্ড কলেজ কেন্দ্রের সুপার কলেজের অধ্যক্ষ আইউব আলী বলেন,  তার কেন্দ্রে একজন পুরানো পরীক্ষার্থী ছিল। কিন্তু  বোর্ড থেকে সেই প্রশ্ন পত্র আমরা পাইনি। এখানে  আমাদের কোন ভুল ছিল না। পরে দিনাজপুর শিক্ষা বোড কর্তৃপক্ষের নির্দেশে প্রশ্নপত্র নীলফামারী থেকে এনে ওই পরীক্ষার্থীর পরীক্ষা তিনঘন্টা পর নেয়া হয়।
উল্লেখ যে  চিলাহাটি গালর্স স্কুল এন্ড কলেজ কেন্দ্রে গত ২ ফ্রেব্রুয়ারী ৪ জন ছাত্রের ২০১৪ সালে প্রশ্ন পত্র দিয়ে পরীক্ষা নেওয়া হয়। এ ব্যাপারে পত্র পত্রিকায় লেখা হলে একজন নিবার্হী মেজিষ্ট্রেট দ্বারা তদন্ত করা হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8456550826405108473

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item