বিএনপিতে ভয় রোগ ধরেছে ,ডিমলায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা প্রতিনিধিঃ
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন বিএনপির রাজনিতী তারা নিজেরাই ধংস্ব করছে। তাদের ভয় রোগ আক্রমন করেছে। অভ্যন্তরিন দ্বন্দের কারনে অন্য কারো দরকার হবে না। বিএনপির আন্দেলন প্রসঙ্গে মন্ত্রী বলেন দীর্ঘ ৮ বছর থেকে শুনে আসছি আন্দোলন করবে। রোজার ঈদের পরে কোরবানীর ঈদ. তারপর পরীক্ষা  বিভিন্ন অৎুহাতে জমে উঠে না আন্দোলন। তিনি বলেন এ বছর না  ও বছর বিএনপির আন্দোলন হবে না কোন বছর। বিএনপি বাংলাদেশের মানুষকে নিয়ে রাজনিতী করে না বিদেশী  প্রভুদের মুখের দিকে চেয়ে আছে। বিএনপির মেরুদন্ড ভেঙ্গে গেছে । জনগন ভাল থাকতে চায় কিন্তু বিএনপি জনগনের সুখে দেখতে চান না। দেশের উন্নয়নে শেখ হাসিনার সরকার কাজ করছে তার বিএনপি দেশকে ধংসের পায়তারা করছে। শনিবার নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সকাল ১১টা ২৫ মিনিটে হেলিকেপ্টার যোগে ডিমলা রানী বৃন্দা রানী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে নামেন। খোকশার ঘাট ব্রীজটির দৈঘ্য ১০৭ দশমিক ৫৬ মিটার ও প্রস্থ ৭দশমিক ৩০ মিটার।  ৪ কোটি ৩৭ লক্ষ ৩৯ হাজার টাকা ব্যয়ে ব্রীজটির কাজ গত বছরের জুন মাসে শেষ হয়। ১৯৯৭-৯৮সালে  ২ কোটি ৩২ লক্ষ ৮ হাজার টাকা ব্যায়ে ব্রীজটির কাজ শুরু করা হলেও দীর্ঘ ১৮ বছর পর শনিবার তিনি খোকশারঘাট ব্রীজের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে মন্ত্রী আওয়ামীলীগ আয়োজিত উপজেলা পরিষদ মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় মন্ত্রী বলেন, দেশের সকল রাস্তা ঘাটের উন্নয়ন করা হচ্ছে। শেখ হাসিনার সরকার দেশকে গ্রাম থেকে শহরের প্রতিটি রাস্তার উন্নয়ন করতে চায়। আগামী ৬ মাসের মধ্যে ডোমার ডিমলায় সকল রাস্তার সংস্কার ও মেরামত করা হবে।
নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকোরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নীলফামারী জেলা পরিষদের প্রশাসক এ্যাডভোকেট মমতাজুল হক, ডোমার উপজেলা সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল ডিমলা ভারপ্রাপ্ত সম্পাদক সহিদুল ইসলাম , দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম ভুইয়া প্রমুখ।  
 এ সময় সড়ক ও জনপদ বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী  বুলবুল হোসেন, রংপুর যোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী হাফিজুর রহমান , নির্বাহী প্রকৌশলী তানভির সিদ্দিক, নীলফামারীর জেলা প্রশাসক জাকীর হোসেন, পুলিশ সুপার জাকির হোসেন খান, সহকারী পুলিশ সুপার ফিরোজ কবির, সহকারী পুলিশ সুপার মারু ডিমলা সহকারী কমিশনার ( ভুমি) মিল্টন চন্দ্র রায়, ওসি রহুল আমিন খান উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 4618726453950326739

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item