দেবীগঞ্জের মঠের প্রধান পুরোহিত হত্যার প্রতিবাদে মানববন্ধন

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ

পঞ্চগড়ের দেবীগঞ্জে সনাতন ধর্মলম্বী মঠের প্রধান পুরোহিত জগেশ্বর দাসাধিকারীকে গলা কেটে হত্যার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।
সোমবার সকাল ১১ টায় দেবীগঞ্জ উপজেলা বিজয় চত্ত্বর এলাকায় ঢাকা-দেবীগঞ্জ মহাসড়কে দুই পাশে প্রায় এক কিলোমিটার দীর্ঘ এই মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে পঞ্চগড় জেলা ও নীলফামারী জেলার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, সকল রাজনৈতিক দল, পেশাজীবী  ও সংস্কৃতিক সংগঠনসহ দলমত নির্বিশেষে এলাকার সর্বস্তরের জনসাধারণ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশ গ্রহণ করেন। এ সময় তারা অবিলম্বে জগেশ্বর দাসাধিকারীর হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
উল্লেখ্য গত রোববার ২১ শে ফেব্রুয়ারি সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ ৪র্থ চীনমৈত্রী সেতু সংলগ্ন একটি মঠের প্রধান পুরোহিতকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের গুলিতে গুরুতর আহত হন আরেক পুজারি। তিনি বর্তমানে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় পুলিশ মোট ৩ জনকে আটক করেছে। এর মধ্যে ২ জন জেএমবি সদস্য ও ১ জন শিবির সদস্য রয়েছেন। তবে এ বিষয়ে পুলিশ তদন্তের স্বার্থে  বিস্তারিত কোন তথ্য দিতে রাজি হননি। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 4958105794817804743

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item