দেবীগঞ্জে পুরোহিতকে জবাই করে হত্যা ও সহকর্মী গুলিবিদ্ধ

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ


পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় অভিরাম এলাকায় পুরোহিতকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা এবং সহকর্মী গুলিবিদ্ধ অবস্থায় আহত।
রবিবার সকাল সাড়ে ৬টার দিকে দেবীগঞ্জ উপজেলার করতোয়া ব্রীজ এর পশ্চিম পাশে অভিরাম পাড়ায় সন্ত গৌররী মঠ মন্দিরে পাশ থেকে পুলিশ ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। নিহত ওই ব্যক্তির নাম শ্রী জগেশ্বর দাসাধীকারী (৫৫)। তিনি সোনাহারের মৃত: চন্দ্র মহন রায়ের ছেলে। গুলিবিদ্ধ আহত ব্যক্তির নাম গোপাল (৩৬)। তিনি অভিরাম পাড়ার ওমাকান্ত রায়ের ছেলে। 
পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, রবিবার সকাল সাড়ে ৬টার দিকে দেবীগঞ্জ উপজেলার করতোয়া ব্রীজ এর পশ্চিম পাশে অভিরাম পাড়ায় সন্ত গৌররী মঠ মন্দিরে পুরোহিত জগেশ্বর দাসাধীকারীকে জবাই করে হত্যা করে এবং গোপাল চিৎকার করলে তাকে গুলি করে এবং দুর্বৃত্তরা পালিয়ে যাবার সময় ২ রাউন্ড গুলি ছোড়ে ও ককটেল বিস্ফরণ ঘটায়। এলাবাসী গুলিবিদ্ধ গোপালকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে নিয়ে যায়।
ঘটনায় সংখ্যালঘু সম্পদায় সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ক্ষোভ প্রকাশ করে জানায় অতিদূত দুস্কৃতিকারীদের আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তি দেওয়া হোক।
দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার বলেন, পুরোহিতকে জবাই করে হত্যা এবং সহকর্মী গুলিবিদ্ধ হয়েছে । তিনি আরো বলেন, দুটি কার্টিজ, একটি রাম দা ও অবিস্ফরিত একটি ককটেল পাওয়া যায়।
ঘটনা শুনার পর এলাকার সাংসদ এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন,জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দীন, পুলিশ সুপার গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5775760612981408443

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item