নীলফামারীতে বিএনপি নেতা গোলাম রহমান ডালুর পদত্যাগ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারীঃ
বিএনপির অভ্যান্তরিন কোন্দলে নীলফামারী জেলা  বিএনপির নতুন কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা  শ্রমিক দলের  সাধারণ সম্পাদক গোলাম রহমান ডালু পদত্যাগ করেছেন।
শনিবার দুপুরে জেলা বিএনপির  নতুন কমিটির পরিচিতি সভা শুরু আগ মুর্হুত্বে জেলা শ্রমিক দলের প্যাডে বিএনপির চেয়ারপার্সেন বরাবর পাঠানো পদত্যাগ পত্রের কাগজ সাংবাদিকদের দেয়া হয়।
গোলাম রহমান ডালু তার পদত্যাগ করার বিষয়টি নিশ্চিত করে। তিনি এ সময় সাংবাদিকদের  বলেন জেলা বিএনপির সভাপতি এ্যাড.আনিসুল আরেফিন চৌধুরী, সাধারণ সম্পাদক শাসুজ্জামান জামানের স্বেচ্ছাচারিতার মাধ্যমে দলের ত্যাগী নেতাদের অবমূল্যায়ন করা হয়েছে। তারা কোন ত্যাগী নেতাকর্মীদের সাথে  সঙ্গে কোন প্রকার আলোচনা না করে নিজ স্বার্থ রক্ষায় একক কর্তৃত্ব খাটিয়ে অরাজনৈতিক লোকদের বিএনপির সদর ও জেলা কমিটিতে অর্šÍভূক্ত জেলা বিএনপির সাংগঠনিক  অবস্থা ঝিমিয়ে পড়েছে। এতে করে নিজেদের ব্যাক্তিত্ব ও অস্তিত্ব রক্ষা করা কঠিন হয়ে পড়ায় তিনি বাধ্য হয়ে  নিজের সম্মান ও অস্তিত্ব রক্ষার স্বার্থে আমি স্ব-ইচ্ছায় জেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক, জেলা জিয়া সংসদের সহ-সভাপতি এবং সদর উপজেলা বিএনপির সহসভাপতির পদ থেকেও ত্যাগ করলাম। পদ ত্যাগ পদের পাশাপাশি দল থেকে সরে দাঁড়ালাম।
এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাসুজ্জামান জামান সাংবাদিকদের বলেন,পূর্বে জেলা বিএনপিতে কোন্দল ছিল। এখন কোন প্রকার কোন্দল নেই। এবার জেলা বিএনপির নবনির্বাচিত কমিটি ১৮৬ সদস্য বিশিষ্ঠ করা হয়েছে। গোলাম রহমান ডালু  যে অভিযোগ তুলেছেন তা সঠিক নয়। তাকে এবার জেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক করা হয়েছে। এছাড়াও তাকে জেলা শ্রমিক দলের সভাপতি নির্বাচিত করে একটি কমিটি কেন্দ্রীয় কমিটির কাছে জমা দেয়া হয়েছে। এতে আমার ও সভাপতির বিরুদ্ধে  যে অভিযোগ তিনি করেছেন তা সঠিক নয়।নীলফামারীতে বিএনপি অত্যান্ত শক্তিশালী ও দলের সকল নেতাকর্মীরা এক কাতারে রয়েছে।#

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2140166382740985761

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item