সৈয়দপুর পৌরসভার স্থগিত ৪ কেন্দ্রের ভোটগ্রহণ ১২ জানুয়ারি

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৭ জানুয়ারী॥
নীলফামারীর সৈয়দপুর পৌরসভায়  ৩২টি ভোট কেন্দ্রের মধ্যে  চারটি স্থগিত কেন্দ্রের ভোটগ্রহণ আগামী ১২ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওই চারটি কেন্দ্রের ভোট স্থগিত থাকায় নির্বাচনে মেয়র ও তিনটি সাধারণ কাউন্সিলর ও একটি সংরক্ষিত নারী কাউন্সিলারের ফলাফল স্থগিত হয়ে রয়েছে। আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর পৌরসভার রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার জিলহাজ উদ্দিন।
৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে এই পৌরসভায় ২৮টি ভোট কেন্দ্রের ফলে বিএনপির ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী আমজাদ হোসেন সরকার ভজে ২৫ হাজার ৮২৩ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নৌকা প্রতীকের অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকনের ভোট সংখ্যা ১৯ হাজার ৯৫৯ ভোট।
সৈয়দপুর পৌরসভার নির্বাচন অফিস সুত্র মতে ধানের শীষ প্রতীকের সঙ্গে নৌকা প্রতীকের ভোটের ব্যবধান ৫ হাজার ৮৬৪। স্থগিত চারটি ভোট কেন্দ্রে ভোটার রয়েছে ১০ হাজার ৪১৮। এর মধ্যে মুসলিম উচ্চ বিদ্যালয়ে ২ হাজার ৪৫৩, ফ্রি আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২ হাজার ১০৫, নয়াটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২ হাজার ৫৪৬ ও গোলাহাট রেলওয়ে কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ৩ হাজার ৩১৪। স্থগিত ওই চারটি ভোট কেন্দ্রের ১২ জানুয়ারী ভোট গ্রহনের পর মেয়র তিনজন সাধারন কাউন্সিলর ও একজন সংরক্ষিত নারী কাউন্সিলার চুড়ান্ত ফলাফল ঘোষনা করা হবে। এ জন্য  চারটি কেন্দ্রের ভোট গ্রহনে সকল প্রস্তুতি গ্রহন করা হয়েছে বলে তিনি জানান।

পুরোনো সংবাদ

প্রধান খবর 1579531310358338206

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item