বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় আসার দিন শেষ- রংপুরে ডেপুটী স্পীকার ফজলে রাব্বী

হাজী মারুফ


জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন- ভোট পেতে গেলে জনগনের কাছে যেতে হবে। যেটা বিএনপি না করে আন্দোলনের নামে মানুষকে পুড়িয়ে মারা এবং দেশের ও সমাজের সম্পদ ধ্বংস করেছে। যার ফলে পৌর নির্বাচনে জনগন লাল টিকিট দেখিয়েছে।
শুক্রবার রাতে নগরীর ২ নং ওয়ার্ডের মনোহর আইসিএম কৃষক ক্লাবের আয়োজনে আইসিএম পদক  ২০১৬ প্রদান, গুণীজন সংবর্ধনা ও প্রকাশ্যে ঋণ বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, বাংলাদেশের মত দেশে বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় আসার দিন এখন শেষ । তাই আওয়ামীলীগ বিশ্বাস করে জনগনেই সকল ক্ষমতার উৎস।
জাতীয় উন্নয়নে উত্তারাঞ্চলের কৃষি জিডিবি বৃদ্ধিতে সহায়ক হিসেবে কাজ করছে উল্লেখ করে  ডেপুটী স্পীকার বলেন, উত্তরাঞ্চল উন্নয়নেই বরাবরই বঞ্ছিত। উন্নয়নের জন্য উত্তরাঞ্চল থেকে কথা বলার লোকের অভাব। উন্নয়নের জন্য আমাদের সকলের সোচ্চার হতে হবে। 
উত্তরবঙ্গের যে সমস্ত কলেজ যেগুলোর এমপিও হয়নি তার এসপিওভূক্ত করার জন্য প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপও কামনা করেন তিনি।
মনোহর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ কে এম নুর-উন-নবী, জেলা পরিষদ প্রশাসক মমতাজ উদ্দিন আহম্মেদ, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক নির্মল চন্দ্র ভক্ত,  বাংলাদেশ ব্যাংকের গভর্নর সচিবালয়ের মহাব্যবস্থাপক এ,এফ,এম আসাদুজ্জামান, বাংলাদেশ ব্যাংক রংপুরের মহা ব্যবস্থাপক খুরশীদ আলম, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল  চেম্বার প্রেসিডেন্ট আবুল কাশেম, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং শতরঞ্জি পল্লীর ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম দুলাল, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট প্রিয়সিন্ধু তালুকদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউর রহমান।
পরে বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে ১৬টি তফশীলভূক্ত ব্যাংক ৪৭ জন গ্রাকহকে এসএসই ও কৃষি ঋণ বাবদ ১ কোটি ২৫ লাখ টাকা ঋণ প্রদান করা হয়।
এর আগে সমাজ সেবা,কৃষি ও শিক্ষাখাতে বিশেষ অবদান রাখায় ৪ জনকে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

রংপুর 4398514285556503286

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item