রংপুরে ইয়াবা ও ফেনসিডিলসহ দুই মাদক সম্রাজ্ঞী আটক

হাজী মারুফ ।

রংপুরে ২১৫ পিস ইয়াবা ও ২৯ বোতল ফেনসিডিলসহ দুই মাদক সম্রাজ্ঞীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৩। মঙ্গলবার বিকেলে নগরীর দর্শনা মোড় এলাকায় মাদক বিক্রি করা অবস্থায় তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন- নগরীর আলমনগর ঢাকাইয়্যাপাড়া এলাকার মৃত ইউনুস আলীর স্ত্রী নাসরিন (৫৫) ও লালবাগ চুড়িপট্টি এলাকার বাদশা শেখের স্ত্রী লাকী বেগম (৪০)। পরে কোতয়ালী থানায় সোপর্দ করা হয় ওই দু’জনকে।
কোতয়ালী থানা পুলিশের মিডিয়া উইং কর্মকর্তা এসআই  মজনু মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রংপুর র‌্যাব-১৩ এর ইন্সপেক্টর কামাল উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নগরীর দর্শনা মোড় এলাকার দর্শনা শপিং কমপ্লেক্স এর সামন থেকে ইয়াবা ও ফেনসিডিল বিক্রি করা অবস্থায় ওই দু’জনকে আটক করে। এসময় র‌্যাবের নারী সদস্যরা তাদের শরীরে তলাশী চালিয়ে নাসরিনের কাছ থেকে ১৯০ পিস ইয়াবা ও ১৯ বোতল ফেনসিডিল এবং লাকীর কাছ থেকে ২৫ পিস ইয়াবা ও ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পরে আটক ওই দুই মাদক সম্রাজ্ঞীকে কোতয়ালী থানায় সোপর্দ করা হয়।
কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর ওই দু’জনকে রাতেই আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 2915888493174410671

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item