আওয়ামীলীগ নেতা তুষার কান্তির নিন্দা চন্দনপাট সাহাবাজপুর উচ্চবিদ্যালয়ে নিয়ম না মেনে সভাপতি নির্বাচন

হাজী মারুফ:     
                                                                                             
চ›নদপাট সাহাবাজপুর উচ্চ বিদ্যালয়ে টাকার বিনিময়ে এসএমসির সভাপতি বানাতে প্রধান শিক্ষক এমদাদুল হকের দৌড়ঝাপ নয়, বানিয়েই ফেলেছেন ।২৪ জানুয়ারী এ সংন্ত্রাত সংবাদ দৈনিক নতুন স্বপ্ন সহ কয়েকটি পএিকায় প্রকাশ হয় । কিন্তু ঐদিনেই কন্ঠ ভোটে নতুন সভাপতি নির্র্বাচিত হয়েছে বলে সহোযোগী একটি পত্রিকায় গতকাল সংবাদ প্রকাশ হয়েছে ।
সুত্রমতে ২২ ফেব্রয়ারী পর্যন্ত মেয়াদ রয়েছে বর্তমান কমিটির । কিন্তু তার আগেই সভাপতি নির্বাচনের খবর জানা বর্তমান সভাপতি ইকবাল হোসেনের । সহোযোগী ঐ পত্রিকার খবরে জানা য়ায় ১০ সদস্যর কন্ঠভোটে তৈয়ব আলী প্রামানিক সভাপতি নির্বাচিত হন । জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বলে ঐ খবরে জানা যায় । কিন্তু ঢাকায় অবস্থানরত মাধ্যমিক শিক্ষা অফিসার   সেলিনা পারভীন জানান তিনি নন সহকারী শিক্ষা অফিসার বদরুল হোসেন দায়িত্বে রয়েছেন । বদরুল হোসেনকে বার বার তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি । ৩ জন অভিভাবক সদস্য অভিযোগ করে বলেন আমাদের কোন চিঠি দেয়া হয়নি । মোবাইল ফোনে প্রধান শিক্ষক ডেকেছিলেন । তাদের অভিযোগ প্রধান শিক্ষক তার আস্থাভাজন ব্যক্তিকে সভাপতি বানাতে উঠেপড়ে লেগেছেন
। এ ব্যাপারে প্রধান শিক্ষক এমদাদুল হকের সঙ্গে কথা বলতে তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান আমি বাজারের মধ্যে রয়েছি পরে কথা বলবেন বলে সংযোগটি কেটে দেন ।

এ ব্যাপারে রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল এ প্রতিবেদককে জানান মুক্তিযুদ্বের স্বপক্ষের শক্তি ক্ষমতায়  থ্কালেও শিক্ষা দপ্তরে বিভিন্ন স্তরে স্বাধীনতার বিপক্ষের শক্তিকে আশ্রয় প্রশয় দেয়া হচ্ছে । তার  তীব্র নিন্দা জানান আওয়ামীলীগের এই নেতা ।তিনি বলেন  চন্দনপাট সাহাবাজপুর উচ্চ বিদ্যালয়ে কমিটি যথাযথ আইন মেনে হয়নি বলে দাবী করে পুনরায় কমিটি গঠনের দাবী জানান ।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1972107961908270123

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item