প্রেসিডেন্ট ও পুলিশ পদক পেলেন রংপুরের ডিআইজি, এসপি

হাজী মারুফ ।

সেবা, সাহসিকতা, কর্মদক্ষতার স্বীকৃতিসরুপ রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) ও বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পেয়েছেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি হুমায়ুন কবীর, পুলিশ সুপার আব্দুর রাজ্জাক ও রংপুর ডিএসবি’র এসআই সফিউল ইসলাম।
গত মঙ্গলবার রাজারবাগ পুলিশ লাইন্সে পুলিশ সপ্তাহ/২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠানে পদকপ্রাপ্তদের হাতে পদক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  ২০১৫ সালে অসীম সাহসিকতা, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও সুশৃংখল আচরণের জন্য ১০২ জন পুলিশ সদস্যকে এ পদক দেওয়া হয়।
এর মধ্যে ১৯ জন পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম), ২০ জনকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম), ২৩ জনকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা ও ৪০ জনকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবা পদক দেয়া হয়েছে। এ তালিকায় রংপুর রেঞ্জের ডিআইজি হুমায়ুন কবির, পুলিশ সুপার আব্দুর রাজ্জাক ও রংপুর ডিএসবি’র এসআই সফিউল ইসলাম রয়েছেন।  
হরতাল-অবরোধে নাশকতা, গাড়ী পুড়িয়ে মানুষ হত্যা, জাপানী নাগরিক হোসিও কুনিও ও আওয়ামীগ নেতা হত্যা এবং বাহাই সম্প্রদায়ের নেতাকে হত্যা চেষ্টা মামলাসহ চাঞ্চল্যকর বিভিন্ন ঘটনায় ও জঙ্গী তৎপরতা বন্ধে অসামান্য অবদান রাখায় রংপুর রেঞ্জের ডিআইজি রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবা, রংপুর পুলিশ সুপার আব্দুর রাজ্জাক বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)-সেবা এবং রংপুর ডিএসবির এসআই সফিউল ইসলাম রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবা পদক পেয়েছেন।
এদিকে,  প্রেসিডেন্ট ও পুলিশ পদক পাওয়ায় সংশিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন পদকপ্রাপ্ত রংপুরের ডিআইজি হুমায়ুন কবীর ও পুলিশ সুপার আব্দুর রাজ্জাক।

পুরোনো সংবাদ

রংপুর 7334268979526750717

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item