কিশোরগঞ্জে সাংবাদিকের উপর হামলা ॥ বাড়ী ভাংচুর

বি পি এম জয়,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ॥

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে মাগুড়া বাসষ্ট্যান্ডে গত বৃহস্পতিবার দুপুর ১২টার সময় দৈনিক দাবানল পত্রিকার কিশোরগঞ্জ সংবাদদাতা কাওছার হামিদের উপর হামলা ও তার বাড়ী ভাংচুর করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়,ঘটনার দিন দুপুর ১২টার সময় শামীম হার্ডওয়ারে ফাক্সি-লোড দেওয়ার জন্য গেলে ৩০টাকা ফাক্সি দিতে বললে সে ২৯টাকা ফাক্সি করে দেয় ৩০টাকা কেন দেয়া হয়নি এই কথা বলতে গেলে দোকানদার শামীম রেজা অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং লোহার রড দিয়ে বারি দেয়, তাৎানিক সাংবাদিক কাওছার হামিদ মাটিতে লুটিয়ে পরে। আহত অবস্থায় তাকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়। পরে থানায় একটি লিখিত অভিযোগ করা হলে এর ভিত্তিতে কিশোরগঞ্জ থানা উপ-পুলিশ পরিদর্শক সিদ্দিক হোসেন ঘটনাস্থলে গিয়ে তদন্ত শেষে থানায় ফিরতে না ফিরতে আবারও শামীম রেজার ভাতিজা ও নুর ইসলামের ছেলে স্বপন মিয়া (২০), রতন মিয়া (১৮),লিটু (১৫), বাদল হোসেন (২২) নুর ইসলামের স্ত্রী রাশেদা বেগম (৩৮) সাংবাদিকের বোনদেরকে মারধর করে তার বাড়ীতে হামলাসহ বাড়ী ভাংচুর করে এবং বিদুৎ সংযোগ বিছিন্ন করে দেয়।
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানের সাথে কথা হলে তিনি জানান আমি ছুটিতে বাড়িতে যাচ্ছি ফিরে এসে ব্যবস্থা গ্রহন করা হবে। এ বিষয়ে উপজেলায় কর্মরত সকল সাংবাদিকগণ কাওছার হামিদের উপর হামলাকারী শামীম রেজাসহ তার সহযোগীদেরকে গ্রেফতারের জন্য পুলিশের নিকট জোর দাবী জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 7799510921079202812

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item