কিশোরগঞ্জে র‌্যাবের হাতে গুলিবিদ্ধ দুই ডাকাত আটক

বিপিএম জয়,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি॥
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের কালিকাপুর গ্রামের ভুডুরদোলা নামকস্থানে নীলফামারী র‌্যাব-১৩ সদস্যরা গুলি বিদ্ধ দুই ডাকাত সদস্যকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুরের এ ঘটনায় এ রির্পোট লিখা পর্যন্ত (সন্ধ্যা ৬টা) র‌্যাবের মিডিয়া উইং সাংবাদিকদের আনুষ্ঠানিকভাবে ব্রিফিং করেনি। তবে র‌্যাবের টিমটি অপারেশনে রয়েছে বলে জানান তারা।
এদিকে ওই এলাকার গ্রামবাসী জানায় ডাকাত ধরতে ঘটনার সময় দুপুর ১২টার পর নীলফামারী র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা অভিযান চালায়। গ্রামের ভুডুরদোলা নামকস্থানে গুলির শব্দ পাওয়া যায়। এ সময় র‌্যাব সদস্যরা হাতে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে আপন দুই ভাই ডাকাত সদস্যকে।
কিশোরগঞ্জ উপজেলা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রিয়াসাদ সাংবাদিকদের জানান বৃহস্পতিবার দুপুর ১টা ৪০ মিনিটে নীলফামারী র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা হাতে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় উপজেলার পূর্ব কালিকাপুকুর গ্রামের মৃত্যু কছির উদ্দিনের পুত্র ডাকাত সদস্য মোহাম্মদ আলী (৫০) ও তার ছোট ভাই আজাদ মিয়া (৪৩) ও দুই র‌্যাব সদস্য এসআই সোহান(৩১) ও এসআই রুস্তম আলী (৪১) শরীরে আঘাত জনিত আহত অবস্থায় আসে। তাদের চিকিৎসা প্রদান করা হয়। এরপর  তারা ডাকাত দুইজন সহ হাসপাতাল ছেড়ে চলে যায়। এ সময় হাসপাতালে শতশত মানুষজন ভিড় করে ঘটনা প্রত্যক্ষ করেন।
 এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানায়, র‌্যাব ১৩ নীলফামারী ক্যাম্পের পক্ষে বিকাল ৫টা ৫০ মিনিট পর্যন্ত থানায় আনুষ্ঠাানিকভাবে কিছু জানানো হয়নি। তবে তারা মুঠোফোনে বিষয়টি অবগত করে বলে অভিযান অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 39637446649101258

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item