কিশোরীগঞ্জে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু॥ পুত্র বধুর গাঁ-ঢাকা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১২ জানুয়ারী॥
অশো বেগম (৬০) নামের এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বাহাহিলী ইউনিয়নের কালুর ঘাটপাড়া গ্রামে। এ ঘটনার পর ওই বৃদ্ধার পুত্র বধু দুই সন্তানের জননী আফরোজা বেগম গাঁ-ঢাকা দিয়েছে।
এলাকাবাসী জানান ওই বৃদ্ধার স্বামী কালুয়া মাহমুদ দীর্ঘদিন ধরে পঙ্গুত্ব বরন করে শয্যাশায়ী। বৃদ্ধার বড় পুত্র দুই সন্তানের জনক রজব আলী(৪০) রোগ ভোগে বিছানায়। অবিবাহিত ছোট ছেলে আরিফ(২৫) দিনমজুরী করে। সংসারে বড় ছেলের স্ত্রীর সাথে প্রায় ঝগড়া লেগে থাকতো এই বৃদ্ধার। সোমবার এই বিবাদ চরম আকার ধারন করে। এই অবস্থায় মঙ্গলবার সকালে গ্রামের অদুরে একটি বট গাছের উপর গলায় ফাঁস লাগানো অবস্থায় ওই বৃদ্ধার লাশ ঝুলতে দেখে এলাকাবাসী। পুত্র বধু আফরোজা লাশ নামিয়ে তা দাফনের জন্য গ্রামবাসীর কাছে ধর্ণা দিতে থাকে। কিন্তু গ্রামবাসী এই নিয়ে কোন সিদ্ধান্ত দিতে না পারায় বিকালে কিশোরীগঞ্জ থানা পুলিশ কে খবর দেয়। পুলিশের কথা  জানতে পেরে পুত্রবধু আফরোজা গা-ঢাকা দেয়। পুলিশ এসে গাছ থেকে ঝুলন্ত  লাশ নামিয়ে  সুরতহাল করে। ধারনা করা হচ্ছে ওই বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার পর  লাশ ওই বটগাছে ঝুলিয়ে রাখা হয়। এলাকাবাসীর মতে ওই গাছের উপর উঠে গলায় ফাস দিয়ে আতœহত্যা করার মতো ওই বৃদ্ধার শক্তি নেই। তাই সকলে ঘটনাটি রহস্যজনক বলে মন্তব্য করেন।
কিশোরীগঞ্জ থানার এসআই শাহজাহান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশ উদ্ধার করে প্রাথমিক ভাবে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১৩ জানুয়ারী) জেলার মর্গে লাশের ময়না তদন্ত করা হবে। রির্পোট পেলে ঘটনার মুল কারন বেরিয়ে আসবে বলে জানান এসআই শাহজাহান।

পুরোনো সংবাদ

নীলফামারী 2497823359484035845

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item