নিজ এলাকার মানুষের ভালবাসায় সিক্ত হলেন দিনাজপুর শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন।

মর্তুজা ইসলাম,জলঢাকা প্রতিনিধি : মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড  দিনাজপুরের চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেনের শুভাগমন ও সংবধর্না উপলে পথে পথে তোরন ও প্রিয় মানুষটির জন্যে রাস্তার দুই ধারে দাড়িয়ে ভালোবাসা প্রকাশের মাধ্যমে
জলঢাকাবাসী বরন করে নিলেন নিজ জন্মস্হানের এই চিরচেনা মানুষটিকে। এ উপলক্ষে শনিবার সকালে জলঢাকা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে স্কুল প্রাঙ্গণে এক বিশাল সংবধর্না অনুস্ঠান অনুস্ঠিত হয়। এলাকার মানুষের ভালোবাসায় ফুলে ফুলে সিক্ত হয়ে বোর্ড চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন বলেন,“আমি এই স্কুল থেকে পড়ালেখা করে আজ বাংলাদেশের আটজন বোর্ড চেয়ারম্যানের মধ্যে আমি একজন। পৌরসভার কাজিরহাট এলাকায় বাড়ী হলেও জলঢাকার মানুষের সাথে আমার রক্তের সম্পর্ক।” শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, “মন দিয়ে পড়ালেখা করতে হবে। তোমরাই একদিন হবে দেশের ভবিষ্যৎ।” স্কুলের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাবের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন,নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা এম,পি।অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষা বোর্ডের সচিব আমিনুল হক, উপ বিদ্যালয় পরিদর্শক আলতাফ হোসেন, উপ সচিব আব্দুর রাজ্জাক, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক রাকিবুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার হাসান হাবীব, স্কুলের প্রধান শিক্ষক আমিনুর রহমান বিএসসি, সমাজসেবক শহীদুল্লাহ শেরিফ, সাবেক প্রধান শিক্ষক লুৎফর রহমান প্রমুখ।
বোর্ড চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেনর আগমনকে কেন্দ্র জলঢাকার শিক্ষা প্রতিস্ঠান গুলো ছাড়াও উপজেলার মানুষের মাঝে উৎসবের আমেজ সৃষ্টি হয়। অনুস্ঠানটি পরিচালনা স্কুলের শিক্ষক রন্জু আহমেদ ও আতাউর রহমান।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3346901728548348221

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item