প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় ইবি ছাত্রকে পেটাল ছাত্রলীগ

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি :
বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের মেহেদী হাসান নামের এক শিক্ষার্থীকে মারধর করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার বেলা ১টার দিকে অনুষদ ভবনের সামনে এ ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমানের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।
ক্যাম্পাস সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলা বিভাগ নামে একটি গ্রুপে বাংলা বিভাগের ছাত্র গোলাম মোস্তফা গত ২১ জানুয়ারি রাতে প্রধানমন্ত্রীর ১টি ছবি পোস্ট করে। পরে ওই ছবিতে কটুক্তি করে কমেন্ট করে মেহেদী হাসান হিরা। যা স্কীন ¯œাপে ধারণকৃত। আজ শনিবার ক্যাম্পাসে এসে গোলাম মোস্তফা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক অমিত কুমার দাসসহ নেতৃবৃন্দকে বিষয়টি বললে ছাত্রলীগ কর্মীরা অনুষদ ভবন থেকে মেহেদীকে খুজে বের করে মারধর করতে করতে দলীয় টেন্টে নিয়ে যায়। এসময় তাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে দলীয় কর্মীরা। পরে প্রক্টর ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং তাকে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে মেহেদী হাসান বলেন, আমার বন্ধু গোলাম মোস্তফা বিভাগীয় গ্রুপে অশ্লীল ছবি পোস্ট করেছিল সেটার প্রতিবাদে আমি কমেন্ট করি কিন্তু, পরে দেখি আমার কমেন্টের উপর মাননীয় প্রধানমন্ত্রীর ছবি। এজন্য আমি অনুতপ্ত, আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী।

এব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, ছেলেটিকে পুলিশে সোপর্দ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সিদ্ধান্তে জরুরী ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে। এসময় কোন মামলা করা হয়েছে কিনা জানতে চাওয়া হলে তিনি বলেন, যেহেতু এখনও সিদ্ধান্ত হয়নি, সেহেতু প্রাথমিকভাবে তাকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6561335051886093505

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item