ফলোআপঃডোমারে যৌতুকের বলি দুই সন্তানের জননী।হত্যা মামলা।

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর ডোমারে গত বুধবার সন্ধ্যায় যৌতুকের কারণে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে পাসন্ড স্বামী। আজ শুক্রবার সকালে লাশ ময়না তদন্তের জন্য জেলায় প্রেরন করা হয়েছে।এ ব্যাপারে ডোমার  থানায় নিয়মিত হত্যা মামলা দায়ের হয়েছে ।মামলা নং ১৯ ।তারিখ ৩১/১২/১৫ ইং ।আজ শুক্রবার বিকালে লাশ দাফনের প্রক্রিয়া চলছে ।
সরেজমিনে জানা যায়, উপজেলার ডোমার পৌর এলাকার ৯নং ওয়ার্ড পূর্ব চিকনমাটি ডাঙ্গা পাড়া গ্রামের তাইজুল ইসলামের ছেলে ফারুক হোসেনের সাথে উপজেলার মৌজা বামুনিয়া ইউনিয়নের উত্তর পাড়া গ্রামের আবুল হোসেনের কন্যা তানজিনা আক্তারের  ছয় বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের কিছুদিন না যেতেই শুরু হয় যৌতুকের ৫০ হাজার টাকার জন্য শশুর, শাশুরী ও স্বামী কর্তৃক  শারিরিক ও মানুষিক নির্যাতন। এক পর্যায় তানজিনা দুই সন্তানের জননী হওয়ার পরেও থামেনি নির্যাতন। ঘটনার দিন ৩০ডিসেম্বর বুধবার বিকালে পাসন্ড স্বামী ফারুক তানজিনাকে বেধর মরপিট করে। একপর্যায়ে তানজিনার(২৪)’র মৃত্যু হয়। বাড়ীর লোকজন ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্ঠা চালায়। এলাকাবাসী ও তানজিনান পরিবার সুত্র জানান, বেশ ককেদিন ধরে তাদের বাড়ীতে ঝগড়া বিবাদ চলছিল যার কারনে তানজিনা তিনদিন থেকে না খেয়ে আছে। তানজিনার ছেলে সন্তান তৌফিক(৩) মাকে মারধরের বিষয়টি প্রতিবেদককে জানায়। ঘটনাটি ধামাচাপা দিতে তাইজুলের পরিবার বিভিন্ন প্রচেষ্টা চালায়। তানজিনার পিতা থানায় খবর দিলে বৃহস্পতিবার  সন্ধ্যায় ঘটনা স্থলে গিয়ে ডোমার থানা পুলিশ লাশের সুরতাহাল করে থানায় নিয়ে যায়। শুক্রবার সকালে ময়না তদন্ত জন্য নীলফামারী মর্গে প্রেরন করবে বলে থানা সুত্রে যানা যায়। লাশ নিয়ে আসার সময় ফারুকের বাড়ীর লোকজন পলাতক ছিল। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
তানজিনার বড় ভাই ইলিয়াস হেসেন জানান,দীর্ঘদিন থেকে আমার বোন তানজিনার উপর যৌতুকের জন্য নির্যাতন চলছিল ।আমার ধারনা তাকে নির্যাতন করেই হত্যা করা হয়েছে ।আজ শুক্রবার বিকালে লাশ আসলেই দাফন করা হবে ।
এ ব্যাপারে ডোমার থানার উপ-পরিদর্শক মিজান জানান,এ ব্যাপারে তানজিনার পিতা আবুল হোসেন বাদী হয়ে নিয়মিত হত্যা মামলা দায়ের করেছে ।যার নন্বর ১৯ ।তারিখ ৩১/১২/১৫ ইং ।লাশ জেলায় ময়না তদন্তে প্রেরন করা হয়েছে ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5224531478616115313

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item