ডোমারে শ্রমিক নেতাকে হামলায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ

ঃ  নীলফামারীর ডোমার বাস- মিনিবাস শ্রমিক ইউনিয়ন অফিসে আজ শনিবার দুপুর ১২টায় জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার সভাপতি আব্দুল ওয়াদুদকে হত্যার উদ্যোশে  হামলায় জড়িত দূস্কৃতিকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়েছে ।
মোটর শ্রমিক ইউনিয়ন (২২০)ডোমার  উপজেলা শাখার কার্যকরী সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে এ সংবাদ সম্মেলনে  বক্তব্য দেন মোটর শ্রমিক ইউনিয়ন (২২০)ডোমার  উপজেলা শাখার উপদেষ্টা ও সাবেক সভাপতি আতিয়ার রহমান , সাঃসম্পাদক সেলিম রেজা।উপস্থিত ছিলেন  ট্রাক লরী শ্রমিক ইউনিয়নের সভাপতি মেরাজুল হক , ডোমার বাস- মিনিবাস শ্রমিক ইউনিয়ন সহ সভাপতি ইলিয়াস হোসেন প্রমুখ ॥বক্ততারা সভায় ৭২ ঘন্টার আল্টিমেটাল শেষ হলেও কোন কার্যকরী অগ্রগতি না হওয়ায় আগামী ২৫ /০১/১৬ রবিবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিল ও পথ সভা ,২৫/০১/১৬ ইং তারিখে সকাল ৬টা থেকে দুপুর ২ টা পযর্ন্ত অর্ধ দিবস পরিবহন ধর্মঘট ঘোষনা করেন ।
বক্তারা আরো বলেন,এর মধ্যে হামলাকারীরা গ্রেফতার না হলে পর্যায়ক্রমে উপজেলা থেকে জেলা,বিভাগ,সারাদেশে আন্দোলনের কঠোর কর্মসূচী দেওয়া হবে ।
উল্লেখ্য,গত ২৯ ডিসেম্বর রাত ৯টায় ডোমার উপজেলার শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ (৬০) কে বাড়ী ফেরার পথে ডোমার বাজারের অদুরে সাহাপাড়া মহল্লায় নিজ বাসভবনের গেটে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় ।বর্তমানে তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ২৩দিন  চিকিৎসাধীন থেকে বাসায় ফেরেন । এখনও তার শাররীক অবস্থা আশংখাজনক  ।এ ব্যাপারে ডোমার থানায় গত ২/১/১৬ ইং তারিখে মামলা দায়ের হয়েছে ।মামলা নং ০৩ ।

পুরোনো সংবাদ

নীলফামারী 1653322039893954280

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item