ডিসেম্বর শেষ হলেও গ্রাম বাংলায় বিজয়ের উৎফুল্লতা কমেনি।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

মহান বিজয় দিবস উদ্যাপন উপলে ৩রা জানুয়ারী ডিমলা সদর ইউনিয়নের দনি তিতপাড়া (খানাবাড়ী) টাইগার একতা কাবের উদ্দোগে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়। দিবসটিতে গোলজার রহমানের সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম শ্রেনীর ঠিকাদার, সভাপতি, নাউতারা গার্লস্ স্কুল এন্ড কলেজ, বাংলাদেশ আওয়ামীলীগ নেতা, কামরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. জাহাঙ্গীর আলম, জামিনুর রহমান, সাধানর সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ৩ নং ওয়ার্ড, বাবু প্রফুল্ল কুমার রায়, সাবেক ছাত্রলীগ নেতা, ফয়জার রহমান, আওয়ামীলীগ নেতা, রবিউল ইসলাম ,সমাজ সেবক প্রমূখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ডিসেম্বর শেষ হলেও গ্রাম বাংলায় বিজয়ের উৎফুল্লতা কমেনি।
মহান বিজয় দিবস এর আন্দনকে ধরে রাখার জন্য গ্রাম-বাংলার মানুষের ঢল দেখে আমি বিমুগ্ধ। বিজয় দিবসের প্রতি তাদের শ্রদ্ধা ও ভালোবাসা আমাদের সনির্ভর বাংলাদেশ গড়ার সাহশ ও শক্তি যোগাবে। সেই সাথে তিনি সার্বিক সহযোগিতার আশ্বাস ব্যক্ত করেন।
অপরদিকে নাউতারা ইউনিয়নের উত্তর আকাশকুড়ি রাসহাটী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শেখ রাসেল স্মৃতি সংসদ ও বিদ্যালয় কর্তৃপরে আয়োজনে বিজয় দিবস পালন করা হয়। এ উপলে দুলাল হোসেন এর সভাপতিত্বে ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন প্রথম শ্রেনীর ঠিকাদার, সভাপতি, নাউতারা গার্লস্ স্কুল এন্ড কলেজ, বাংলাদেশ আওয়ামীলীগ নেতা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাজ্জাদুল ইসলাম, সহকারী উপজেলা শিা অফিসার, আব্দুস সামাদ, সহকারী শিক, ডিমলা বটতলী সপ্রাবি, আফতাব আলী, সাবেক ইউপি সদস্য, রফিকুল ইসলাম কালু, সমাজ সেবক সহ স্থানীয় সুধিজন উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4715414202917605618

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item