পঞ্চগড়ে নানা আয়োজনে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ

তিন বছর পেরিয়ে চারে পা রাখলো বাংলাদেশের জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টিভি ও এশিয়ান ৯০.৮ এফএম। এ উপলক্ষে নানা আয়োজনে পঞ্চগড়ে পালিত হচ্ছে এশিয়ান টিভির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী।
সোমবার (১৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় জেলা পরিষদ ভবন চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালী শেষে জেলা পরিষদ মিলনায়তনে কেক কেটে শুরু হয় আলোচনা সভা।
অনুষ্ঠানটি সঞ্চালন করেন এশিয়ান টিভির পঞ্চগড় জেলা প্রতিনিধি আকতারুজ্জামান আকতার।
আলোচনা সভায় পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট, জেলা পরিষদ প্রশাসক এ্যাডভোকেট আবু বকর সিদ্দিক, পঞ্চগড় জেলা প্রেস কাবের সভাপতি আনিস প্রধান, সাধারন সম্পাদক মো. শাহজালাল, পঞ্চগড় প্রেস কাবের সভাপতি এ রহমান মুকুল, সাধারন সম্পাদক সফিকুল আলম, বিটিভির পঞ্চগড় জেলা সংবাদ প্রতিনিধি আমীর খসরু লাবলু, চ্যানেল টোয়েন্টিফোরের হোসেন রায়হান, এনটিভির পঞ্চগড় প্রতিনিধি সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সময় সংবাদের আব্দুর রহিম, বাংলাভিশনের পঞ্চগড় প্রতিনিধি মোশাাররফ হোসেন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের পঞ্চগড় করেসপন্ডেন্ট রাজিউর রহমান রাজু,ভোরের কাগজ দেবীগঞ্জ প্রতিনিধি মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সরকার হায়দার সহ জেলায় কর্মরত সকল ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা এবং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 7399374067679458138

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item