৩ লিটার চোলাই মদসহ দুইজনকে আটকের পর জরিমানা করে ছেড়ে দেয়ার অপচেষ্টা

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে ৩ লিটার চোলাই মদসহ দুই মাদক বিক্রেতাকে আটকের পর নীলফামারী আদালতে না পাঠিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করে ছেড়ে দেয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ মিলেছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকালে স্থানীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কয়জন কর্মকর্তা আটককৃতদের কাছ থেকে ১০ হাজার টাকা উৎকোচ নিয়েই ওই অপচেষ্টা চলছে বলে প্রত্যক্ষদর্শীদের পক্ষ থেকে অভিযোগ মেলে।
জানা যায়, গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে সৈয়দপুর মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রধান কর্মকর্তা সাইফুল ইসলামসহ বেশ কয়জন শহরের জসিম বাজার সংলগ্ন নিমবাগান ক্যানেলের পাড়ে অভিযান চালায়। ওই অভিযানে মাদক সেবন করা অবস্থায় মাদক বিক্রির সময় মুন্সীপাড়া এলাকার মৃত মহির আমিনের ছেলে হারুন (২৮) ও জসিম বাজার এলাকার শ্রী বিশ্বনাথ মতিলালের ছেলে রাজা (২০) কে ৩ লিটার চোলাই মদসহ আটক করে তাদের নিয়ে যায় স্থানীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ে। পরে আটককৃতদের কাছে ১০ হাজার টাকা উৎকোচ গ্রহণ করে তাদের নীলফামারী আদালতে না পাঠিয়ে জরিমানা করে ছেড়ে দেয়ার প্রতিশ্র“তিতে সৈয়দপুর ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হয়েছে বলে কয়জন প্রত্যক্ষদর্শী জানায়।
কথা হয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রধান কর্মকর্তা সাইফুল ইসলামের সাথে। তিনি বলেন, আটককৃতদের কাছ থেকে কোন প্রকার উৎকোচ নেয়া হয়নি। তবে তারা খুশি করার জন্য ওই টাকাটা দিয়েছে বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 286326261974342880

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item