সাংবাদিক উৎস’র খুনের ঘটনায় পাগলাপীরের বিভিন্ন মহলের প্রতিবাদ ও শোক

হাবিবুর রহমান সেলিম,পাগলাপীর প্রতিনিধিঃ
দৈনিক যুগের আলোর সিনিয়র স্টাফ রিপোর্টার উৎস রহমানকে নৃসংশভাবে হত্যার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন রংপুরের পাগলাপীরের বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক মোঃ মহসিন আলী। তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও শোক সম্ভ্রান্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।
মোহনা কিন্ডার গার্টেনঃ দৈনিক যুগের আলোর সিনিয়র স্টাফ রিপোর্টার উৎস রহমানকে নৃসংশভাবে হত্যার প্রতিবাদে ও ক্ষোভ প্রকাশ করে হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন রংপুরের পাগলাপীরের ঐতিহ্যবাহী মোহনা কিন্ডার গার্টেন এন্ড গার্লস স্কুল। তারা এক শোক বার্তায় মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও শোক সম্ভ্রান্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। প্রতিবাদ ও শোক প্রকাশকারীরা হলেন মোহনা কিন্ডার গার্টেন এন্ড গার্লস স্কুলের পরিচালক নুরন্নবী জাহাঙ্গীর, মুশফিকুর রহমান মুক্তা, দীপক কুমার রায়, অলি আহমেদ মিন্টু ও অধ্যক্ষ মোঃ আব্দুল মালেক বিএসসি সহ সকল শিক্ষক শিক্ষার্থী।
সিয়াম লাইব্রেরীঃ দৈনিক যুগের আলোর সিনিয়র স্টাফ রিপোর্টার উৎস রহমানকে নৃসংশভাবে হত্যার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন রংপুরের পাগলাপীর বন্দরের কেন্দ্রীয় পাগলাপীর জামে মসজিদ সংলগ্ন সিয়াম লাইব্রেরী এন্ড ভ্যারাইটিজ স্টোরের প্রোপাইটার মোঃ সোহানুর রহমান সোনা। তিনি এক শোক বার্তায় মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও শোক সম্ভ্রান্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।
ধনতোলা নাট্যগোষ্ঠীঃ দৈনিক যুগের আলোর সিনিয়র স্টাফ রিপোর্টার উৎস রহমানকে নৃসংশভাবে হত্যার প্রতিবাদে ও ক্ষোভ প্রকাশ করে হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন রংপুর সদর উপজেলার ধনতোলার ঐতিহ্যবাহী ধনতোলা সর্বজনীন নাট্যগোষ্ঠীর কলাকুশলীবৃন্দ। তারা এক শোক বার্তায় মরহুমের আত্মার রুহের মাগফেরাত কামনা ও শোক সম্ভ্রান্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। প্রতিবাদ ও শোক প্রকাশকারীরা হলেন শ্রী গুরুদাস গোস্বামী, হেমায়তুল ইসলাম বিটু, জাহাঙ্গীর আলম, মোস্তাফা কামাল রানা, মেরিন, মোঃ কাজল মিয়া, দীপক কুমার রায়, ডা: নিরঞ্জন সরকার, অরুণ সরকার মেম্বার, মনিরুজ্জামান মনিরসহ সকল কলাকূশলীবৃন্দ।

পুরোনো সংবাদ

রংপুর 1630880084063305633

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item