রংপুরে সাংবাদিক উৎস রহমানকে কুপিয়ে হত্যা। রংপুর সিটি প্রেসকাবের আয়োজনে মানব বন্ধন

হাজী মারুফ রংপুর ব্যুরোঃ
বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল ৭টার দিকে রংপুর সদর উপজেলার ধর্মদাসপুর ধান গবেষণা ইনস্টিটিউটের পাশে থেকে থানীয় দৈনিক পত্রিকা যুগের আলোর সিনিয়র স্টাফ রিপোর্টার সাংবাদিক উৎস রহমান এর  (৩৫)মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তিনি স্এবং সদর উপজেলার আলমনগর স্টেশন পাড়ার শামসুল হুদা মণ্ডলের ছেলে।

এর আগে বুধবার রাতে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে যায় তারা। সাংবাদিক উৎস রহমানকে নৃশংস ভাবে কুপিয়ে হত্যার প্রতিবাদে খুনিদের গ্রেফতারের দাবিতে বৃহসপতিবার বিকেলে রংপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানব বন্ধন ও সমাবেশ করেছে সাংবাদিকরা। রংপুর সিটি প্রেসকাবের আয়োজনে মানব বন্ধনে রংপুরে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা অংশ নেয়। সমাবেশে বক্তব্য রাখেন সিটি কাবের সভাপতি শরীফুজ্জামান বুলু সাধারন সম্পাদক সাকিল আহাম্মেদ রংপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক লিয়াকত আলী বাদল যুগান্তর প্রতিনিধি মাহবুব রহমান সহ অন্যান্যরা। বক্তারা ২৪ ঘন্টার মধ্যে খুনিদের গ্রেফতার করার জন্য আলটিমেটাম প্রদান করে বলেছে তা নাহলে লাগাতার আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে। এদিকে সাংবাদিক উৎস রহমানের খুনিদের গ্রেফতারের দাবিতে রংপুর সিটি প্রেসকাব ৩ দিনের কর্মসূচি ঘোষনা করেছে। এর মধ্যে কালো ব্যাচ ধারন মানব বন্ধন ও ডিসি এসপি বরাবর স্মারক লিপি প্রদান।
অন্যদিকে নিহত সাংবাদিক উৎস রহমানের লাশের ময়না তদন্ত সম্পন্ন হবার পর বিকেল ৫টার দিকে তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি বলে কোতয়ালী থানার ওসি কাদের জিলানী জানান ।

পুরোনো সংবাদ

রংপুর 1107471701513254053

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item