পিএসসি জেএসসি পরীক্ষায় পাগলাপীরে আদদ্বীন ও মোহনার সাফল্য

হাবিবুর রহমান সেলিম,পাগলাপীর প্রতিনিধিঃ
প্রাথমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা পিএসসি ও জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা জেএসসি ২০১৫ এর ফলাফলে রংপুরের পাগলাপীরে ঐতিহ্যবাহী আদদ্বীন একাডেমী এবং মোহনা কিন্ডার গার্টেন এন্ড গার্লস স্কুল দুটি প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মেধা তালিকা সহ শতভাগ পাশ করে অতুলনীয় সাফল্য অর্জন করেছেন।
আদদ্বীন একাডেমী ঃ পিএসসি পরীক্ষায় আদদ্বীন একাডেমী হতে ৬৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে শতভাগ পাশ করেছেন। এর মধ্যে ৩৯ জন শিক্ষার্থী এ প্লাস, বাকী ২৭জন শিক্ষার্থী এ গ্রেড পেয়েছেন। জেএসসি পরীক্ষায় ৪২ জন শিক্ষার্থী অংশগ্রহন করে শতভাগ পাশ করেছেন। এর মধ্যে ২৭ জন শিক্ষার্থী এ প্লাস ও বাকী ১৫ জন এ গ্রেড পেয়েছেন। আদদ্বীন একাডেমীর অধ্যক্ষ মোঃ আব্দুল বাতেন প্রতিষ্ঠানের এই সাফল্য অব্যাহত রাখতে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা কামনা করছেন। 
মোহনা কিন্ডার গার্টেনঃ পিএসসি পরীক্ষায় মোহনা কিন্ডার গার্টেন এন্ড গার্লস স্কুল হতে ১৫ জন শিক্ষার্থী অংশগ্রহন করে শতভাগ পাশ করেছেন। জেএসসি পরীক্ষায় ৭জন শিক্ষার্থী অংশগ্রহন করে শতভাগ পাশ করেছেন। মোহনা কিন্ডার গার্টেন এন্ড গার্লস স্কুলের পরিচালক নুরুন্নবী জাহাঙ্গীর ও অধ্যক্ষ মোঃ আব্দুল মালেক বিএসসি প্রতিষ্ঠানের এই সাফল্য অব্যাহত রাখতে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা কামনা করছেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 9152454378220327844

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item