বনপার রংপুর বিভাগের আহবায়ক কমিটি গঠন

অবলোকন ডেস্কঃ

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশনের (বনপা) রংপুর বিভাগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।  বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ঢাকার নয়াপল্টনস্থ এফবিএবি মিলনায়তনে বনপা আয়োজিত “ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অনলাইন নিউজ পোর্টালের ভূমিকা” শীর্ষক আলোচনা সভা শেষে ওই কমিটি গঠন করা হয়।

সিসি নিউজ টোয়েন্টি ফোর ডটকম’র প্রকাশক ও সম্পাদক জসিম উদ্দিনকে আহবায়ক এবং উত্তরবাংলা ডটকম’র প্রকাশক মুরাদ মাহমুদকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট ওই কমিটি অনুমোদন করেন বনপা’র কেন্দ্রীয় কমিটি। আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক হলেন, ইউসুফ আলমগীর (কুড়িগ্রাম নিউজ) ও আব্দুস সাত্তার (যোদ্ধা ডটকম)। সদস্যরা হলেন, মাহমুদুর রহমান মানিক (নিউজ ডায়েরী), এসটি শাহীন (জুম বাংলাদেশ), রবিউল ইসলাম (রংপুর টাইমস), ফজলুল হক সরদার (তিস্তা নিউজ), ইফতেখারুল হক (অবলোকন), জামাল উদ্দিন (সময় চিত্র), মোস্তাকিম সরকার (মুক্তি নিউজ), সাদেকুল ইসলাম (প্রিয় বিডি), মিটুল চৌধুরী (ওপেন ওয়াল্ড), ইফতেখার আহমেদ বাবু (নর্থ বেঙ্গল নিউজ) ও রুকুনুজ্জামান বাবুল (মানব কথা)।

এসময় বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বিজয় নিউজের সম্পাদক শামসুল আলম স্বপন, জাতীয় অনলাইন প্রেসকাবের সভাপতি ড. জানে আলম রাবিদ, বনপা’র সাধারণ সম্পাদক ও কক্সবাজার নিউজ ডটকম সম্পাদক ও প্রকাশক অধ্যাপক আকতার চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রোকমুনুর জামান রনিসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7109254774450533953

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item