রংপুর মহানগর আওয়ামীলীগের নিন্দা শিবির ক্যাডার শাফী ভোল্টপাল্টিয়ে জাতীয় পার্টিতে যোগদান

হাজী মারুফ রংপুর ব্যুরোঃ

রংপুরের সাবেক কারমাইকেল ছাত্রশিবিরের সভাপতি দুধর্ষ শিবির ক্যাডার শাফিউল ইসলাম শাফী আকষ্কিক জাতীয় পার্টিতে যোগদানে রংপুরে সর্বমহলে মিশ্র প্রতিক্রিয়া ও তোলপার সৃর্ষ্টি হয়েছে। জামাত শিবিরের একাধীক নাষকতা , গাড়ী পোড়া মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী  জাতীয় পার্টিতে যোগদানে রংপুরে জাপাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও সহজেই তাকে মেনে নিতে পারছেনা ।
 জানা যায়, কারমাইকেল ছাত্রশিবিরের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি দুধর্ষ শিবির ক্যাডার শাফিউল ইসলাম শাফী সিটি কর্পোরেশন নির্বাচনে অনেক জোর-জালিয়াতির মাধ্যমে ১৫নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন । কিন্তু নির্বাচিত হওয়ার পর সাফি এলাকার উন্নয়নে নিজেকে সম্পৃক্ত না করে জামাত শিবিরের এজেন্ডা বাস্তবায়ন নিয়েই তাকে বেশী ব্যাস্ত থাকতে দেখা যায়  ।ফলে তার নিজ এলাকাসহ নগরীর বিভিন্ন স্থানে নাশকতা পরিকল্পনাকারি হিসেবে প্রশাসনের নজরে আসেন তিনি  । এর পর তার উপর গোয়েন্দা নজরদারী বাড়ানো হলে তিনি এক বছর ধওে গাঢাকা দিযে থাকেন। এর পর বিভিন্ন রাজনৈতিক নেতার দারে দারে ঘুরেও কোন আশ্বাস না পেয়ে অবশেষে নিজ পিট বাচাতে জাতীয় পার্টিতে গতকাল যোগদান করেন ।  অভিযোগ রয়েছে, শাফির বিরুদ্ধে পেট্রোলবোমা, নাশকতার মামলা থাকলেও পুলিশ আজ পর্যন্ত  তাকে গ্রেফতার করতে পারেনি। 
জাপাতে যোগদানের ব্যাপারে কারমাইকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ রংপুর জেলা সভাপতি জাকারিয়া আলম শিপলু জানান, কারমাইকেল কলেজে ছাত্রলীগ নেতা চাঞ্চল্যকর হিটলার হত্যা মামলার প্রধান অভিযুক্তকারী,বর্তমানে  আওয়ামীলীগ সরকারের  সময়ে  গাড়ী পোড়ানো, মানুষ হত্যা ও নাশকতা মামলার  চার্জশটি ভুক্ত একজন ফেরারী আসামীকে কি ভাবে জাপাতে নেওয়া হল তা আমাদের বোধগম্য নয় । আমরা এ ঘটনায় নিন্দা জানাই ।
অপরদিকে এ ঘটনায় রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল বলেন, আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। সন্ত্রাসী, নাশকতা পরিকল্পনাকারি শাফীকে এরশাদ সাহেব জাতীয় পার্টিতে  গতকাল যোগদান করিয়েছেন। তাহলে তিনি জঙ্গীবাদকে আশ্রয় দিচ্ছে। শাফীর বিরুদ্বে মামলা থাকলেও তাকে আটক করেনি পুলিশ আজও। ফলে আমরা দ্রুত  মহানগর আওয়ামীলীগ আন্দোলনে যাবো।
এদিকে কোতয়ালী থানার ওসি আব্দুল কাদের জিলানী বলেন, শাফীর মামলা শেষের দিকে। আটকের বিষয়ে বললে তিনি মোবাইল কলটি কেটে দেন। এদিকে রংপুরে সচেতন মহল জানান শাফী ভোল্টপাল্টিয়ে কোন লাভ হবে না তাকে গ্রেফতার না করলে রংপুরে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

পুরোনো সংবাদ

রংপুর 5327073574487388012

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item