সৈয়দপুরে দুই শতাধিক ব্যাক্তি চক্ষু রোগে আক্রান্ত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৩ ডিসেম্বর॥
নীলফামারীর সৈয়দপুরে হঠাৎ করে দুইশত ব্যাক্তি চক্ষু রোগে আক্রান্ত হয়ে পড়েছে। রবিবার সকাল থেকে রক্তের মতো লালটকটক ও ব্যথা নিয়ে চক্ষু রোগে আক্রান্তরা সৈয়দপুর মরিয়ম চক্ষুু হাসপাতালে এসে চিকিৎসা নিয়েছে। এদের মধ্যে রফিকুল ইসলাম (৪০), আজিজুল হক (৫৮), আব্দুল কাদের(৩২), হাবিবুর রহমান(৩৫), মো. ইউনুস(৪০), আব্দুল হোসেন(৫০), আব্দুর রাজ্জাকসহ (৬৫) প্রায় ৪০ জন রোগী ওই হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। অনেকে আবার সরকারি ১০০ শয্যা হাসপাতালে, রোটারী চক্ষুু হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
সৈয়দপুর মরিয়ম চক্ষুু হাসপাতালে চক্ষু রোগে আক্রান্তরা  জানান,  শনিবার (১২ ডিসেম্বর) রাতে সৈয়দপুর উপজেলার পোড়াহাটে ইসলামী জলসায় অংশ নেয়।
জলসা  প্যান্ডেলে উচ্চ ক্ষমতা সম্পন্ন বৈদ্যুতিক আলো ব্যবস্থা করা হয়। এর একটি বাল্ব হতে তীব্র আলো ছড়াচ্ছিলো। সম্ভবত ওই আলো থেকেই তাদের চোখে সংক্রমণ ছড়িয়ে পড়ে।
স্থানীয়রা জানান, শনিবার রাতে ভারত থেকে আসা ফুরফুরা শরীফের ছোট পীর সাহেব মওলানা মুফতি আজমাতুল¬াহ সিদ্দিকী আল কোরায়শী প্রধান বক্তা হিসেবে ভাষণ দেন। তাঁর ওয়াজ শুনতে আশপাশের এলাকা থেকে কমপক্ষে সাত হাজার মানুষ সমবেত হয়। সন্ধ্যায় শুরু হয় ওই ওয়াজ মাহফিল, চলে রাত ১টা পর্যন্ত। পীর সাহেবও আক্রান্ত হন চোখের রোগে বলে জানায় ভক্ত শ্রোতারা।

পুরোনো সংবাদ

নীলফামারী 587049838293604264

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item