কিশোরগঞ্জে শীতার্ত মানুষের পাশে সেচ্ছাসেবকলীগ

বি পি এম জয়,কিশোরগঞ্জ প্রতিনিধি নীলফামারী:

শীতে জবুথুবু ৯০ বছরের সাবিত্রী মন্ডল বলেন কমবেশী সবাকে কছু কা হো কথা শুনে নাই (সবাইকে বলেছি কেউ আমার কথা রাখে নি)। এতদিন তার ভাগ্যে শীতবস্ত্র জোটেনি। কিশোরগঞ্জ সেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে  কম্বল পেয়ে তিনি তৃপ্তি অনুভব করছে। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সেচ্ছাসেবকলীগ সদর ইউনিয়নের পক্ষ থেকে ২০০ হত দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
গত শুক্রবার দুপুর ১২ টায় উপজেলার কিশোরগঞ্জ মডেল বহুমূর্খী উচ্চ বিদ্যালয়ের হল রুমে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্দিকুর রহমান,বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সমাজ কল্যাণ সম্পাদক নাফিউল করিম নাফা।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামলীগের ভারপ্রাপ্ত সভাপতি এছরারুল হক,সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল,রংপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা জামান ববি,নীলফামারী জেলা সেচ্ছাসেবক সভাপতি কামরুজ্জামান কামরুল,সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি পতিরাম রায়,সাধারণ সম্পাদক গোলাম রব্বানী,সদর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি বিলু মিয়া ও সাধারণ সম্পাদক এনামুল হক প্রমুখ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8040823504813783844

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item