জলঢাকায় প্রার্থীদের নিয়ে প্রশাসনের মত বিনিময় সভা

মর্তুজা ইসলাম জলঢাকা প্রতিনিধি/ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥
আগামী ৩০ ডিসেম্বর পৌর নির্বাচন ঘিরে নীলফামারী  জলঢাকা  পৌরসভার  নির্বাচনে প্রতিদ্বন্দ্বি  সকল প্রার্থীদের সাথে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মত-বিনিময় সভা করেছে। আজ মঙ্গলবার  দুপুরে  উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় ৬ জন মেয়র প্রার্থীসহ ১৪ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ৯টি ওয়াডের ৪২ জন সাধারণ কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। এসময় সূচনা বক্তব্য রাখেন, রির্টানীং অফিসার উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান হাবিব। পুরো সভাটি পরিচালনা করেন  জেলা প্রশাসক জাকির হোসেন। নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে এবং আচড়নবিধি মেনে চলার উপর বিস্তারিত বক্তব্য রাখেন  পুলিশ সুপার জাকির হোসেন খান। অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন  জলঢাকা থানার ওসি আবু মোঃ দিলওয়ার হাসান ইনাম, মেয়র প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগের আব্দুল ওয়াহেদ বাহাদুর, বিএনপির ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী ইলিয়াছ হোসেন বাবলু, জামায়াতের স্বতন্ত্র মেয়র প্রার্থী আলহাজ্ব মকবুল হোসেন, জাতীয় পাটির শাহ আব্দুল কাদের চৌধুরী বুলু, ইসলামী আন্দোলনের শরিফুল ইসলাম। এক নম্বর ওয়ার্ডের সাধারন কাউন্সিলার প্রার্থী আবুল বাশার মিন্টু, ৪,৫ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী প্রার্থী মুন্নী আক্তার চৌধুরী প্রমুখ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জলঢাকা পৌর নির্বাচনের সহকারি রির্টানীং অফিসার উপজেলা নির্বাচন কর্মকর্তা সেকেন্দার আলী, সহকারি পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) এ,্এন,এম সাজেদুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মিজানুর রহমান।
মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও পুলিশ সুপার প্রার্থীদের নির্বাচনী আচরণ মেনে প্রচার প্রচারণা কার্যক্রম পরিচালনা ও শান্তিপূর্ণভাবে নির্বাচন স¤পন্ন করতে সকলের সহযোগীতা কামনা করেন। পাশাপাশি বলেন- প্রাথীদের মধ্যে যে কেউ নির্বাচন আচরণ বিধি লংঘন কিংবা শান্তিপূর্ণ ভোট গ্রহণে প্রতিবন্ধকতা সৃষ্টি করে তাহলে তাদের কঠোর হস্তে দমন করা হবে। মতবিনমিয় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা  উপস্থিত ছিলেন।   
 খ শ্রেনীর জলঢাকা পৌরসভার ৯টি ওয়ার্ডে  মোট ভোটার সংখ্যা ২৯ হাজার ৫৭৬ জন। এর মধ্যে নারী ভোটার সংখ্যা ১৪ হাজার ৫২৭ জন।
উল্লেখ যে গত সোমবার (২১ ডিসেম্বর) অনুরূপ মতবিনিময় সভায় জেলা সৈয়দপুর পৌরসভায় অনুষ্ঠিত হয়। সেখানেও জেলা প্রশাসক ও পুলিশ সুপার উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3923336414241669229

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item