জলঢাকায় দুই মেয়েকে হত্যার পর মায়ের আত্মহত্যা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী-
দুই শিশু মেয়ে সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর মা ফেন্সি বেগম(৩০) গলায় দড়ি দিয়ে আতœহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার সকালে নীলফামারীর জলঢাকা উপজেলার কাঠালি ইউনিয়নের দেশীবাড়ি আশ্রয়ন প্রকল্পে। পুলিশ সকাল সাড়ে ১১টায় ঘটনাস্থল থেকে মা ও দুই শিশু মেয়ে সহ তিন লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে এ তথ্য পাওয়া গেলেও এর অভ্যান্তরে কোন রহস্য রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ফেন্সি বেগমের স্বামী ও দুই মেয়ের পিতা আশরাফ আলীকে আটক করেছে।
এলাকাবাসী জানায় ওই আদর্শ  গ্রামের বাসিন্দা কায়িক শ্রমিক আশরাফ আলী ফসলের ক্ষেতে কাজ করার জন্য সকালে বাড়ি থেকে বের হয়ে যান।  সকাল নয়টার দিকে তার দুই মেয়ে আকলিমা বেগম (৮) ও খাদিজা বেগমর (৪) লাশ  শয়ন কক্ষে এবং আশরাফ আলীর স্ত্রী ফেন্সি বেগমের দেহ  গলায় দড়ি দিয়ে ঘরের তীরে ঝুলতে দেখে এলাকাবাসী ঘটনাটি পুলিশকে জানালে  পুলিশ এসে লাশ উদ্ধার করে।
জলঢাকা থানার ওসি দিলওয়ার হাসান ইনাম বলেন প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে স্বামী স্ত্রীর কলহের জেরে এ হত্যাকা-ের ঘটনাটি ঘটতে পারে। লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে ঘটনার মুল রহস্য উদঘাটন করা হবে। জিজ্ঞাসাবাদের জন্য আশরাফ আলীকে আটক করেছে পুলিশ।

পুরোনো সংবাদ

নীলফামারী 1039752061005865210

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item