ইবিতে অপেক্ষমান তালিকার সাক্ষাৎকার ১৩ ও ১৫ ডিসেম্বর

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষের অপেক্ষমান তালিকার ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ১৩ ও ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে স্ব স্ব ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে এ সাক্ষাৎকার শুরু হবে বলে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটি সূত্রে জানা গেছে।

সূত্র মতে, এ বছর মেধা তালিকার ভর্তি সাক্ষাৎকার শেষে ২৫ টি বিভাগে ১৬৯৫ আসনের মধ্যে ৬৫৬ টি আসন খালি রয়েছে। যার মধ্যে ‘এ’ ইউনিটে ২৩ টি, ‘বি’ ইউনিটে ২০৮ টি, ‘সি’ ইউনিটে ১০৩ টি, ‘ডি’ ইউনিটে ৭০ টি, ‘ই’ ইউনিটে ৬২ টি, ‘এফ’ ইউনিটে ৪৭ টি এবং ‘জি’ ইউনিটে ৬৩ টি আসন খালি রয়েছে।

অপেক্ষমান তালিকা থেকে ভর্তির ক্ষেত্রে ভর্তিচ্ছুদেরকে অবশ্যই সাক্ষাৎকারের সময় এস.এস.সি ও এইচ.এস.সি’র মূল সনদপত্র, নম্বরপত্র, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ও স্ব স্ব ইউনিট সমন্বয়কারী বরাবর লিখিত আবেদন সঙ্গে আনতে হবে। এক্ষেত্রে ৮টি ইউনিটের মধ্যে শুধুমাত্র ‘এইচ’ ইউনিটের অপেক্ষমান তালিকার ভর্তিচ্ছুদেরকে ১২ ডিসেম্বরের মধ্যে ইউনিট সমন্বয়কারী বরাবর আবেদন করতে বলা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আবদুল লতিফ বলেন, অপেক্ষমান তালিকা থেকে যারা ভর্তির সুযোগ পাবে তাদেরকে আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে ভর্তি সংক্রান্ত যাবতীয় কার্যক্রম সম্পন্ন করতে হবে।

এছাড়াও সাক্ষাৎকার সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িরঁ.ধপ.নফ থেকে জানা যাবে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4157690482127291906

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item