সুন্দরগঞ্জে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে।নিহত ছোট ভাইয়ের নাম খোকা মিয়া (৫৫) এবং বড় ভাইয়ের নাম সেরাফত আলী। এ ঘটনায় হাফিজার রহমান (৩৫) ও আমিনুল ইসলাম (৩০) নামে নিহতের দুই ছেলেও আহত হন।সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের চরিতাবাড়ি গ্রামে শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।স্থানীয়রা জানান, মফিজ উদ্দিনের ছেলে সেরাফত আলীর সঙ্গে ছোট ভাই খোকা মিয়ার বসতবাড়ির সিমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।এরই জের ধরে শনিবার দুপুরে দুই ভাইয়ের মধ্যে বাকবিডন্তা হয়। একপর্যায়ে সেরাফত আলী ীপ্ত হয়ে লাঠি দিয়ে খোকা মিয়ার মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই খোকা মিয়ার মৃত্যু হয়। এ সময় বাবাকে রা করতে গিয়ে খোকা মিয়ার দুই ছেলেও গুরুতর আহত হন।আহত হাফিজার রহমান ও আমিনুল ইসলামকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।
মৃত্যুর খবর পেয়ে জেলার সহকারী পুলিশ সুপার  রবিউল ইসলাম, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  ইসরাইল হোসেন ও কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসি . ইসরাইল হোসেন সাংবাদিকদেও জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে। এ ছাড়া লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ তৎপরতা চালাচ্ছে বলেও জানান তিনি।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 1403215581720287584

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item