নীলফামারীর দুই পৌরসভার নির্বাচনে ২৭টি ভোট কেন্দ্র ঝুকিপূর্ন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥
প্রথম দফায় আগামী ৩০ ডিসেম্বর নীলফামারীর দুইটি পৌরসভার নির্বাচনে  পুলিশের গোয়েন্দা বিভাগ ৪২টি ভোট কেন্দ্রের মধ্যে ২৭টি ভোট কেন্দ্রকে ঝুকিপুর্ন হিসাবে চিহিৃত করেছে। এরমধ্যে সৈয়দপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডে ৩২টি কেন্দ্রের মধ্যে  ১৯টি এবং জলঢাকা পৌরসভায় ১০টি ভোট কেন্দ্রের মধ্যে ৮টিকে ঝুকিপুর্ন চিহিৃত করা হয়।
নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন খান জানান নির্বাচন কমিশনের নির্দেশমতে ঝুঁকিপূর্ণ কেন্দ্রে ১ জন পুলিশ অফিসারসহ ৮ জন পুলিশ সদস্য, আনসার ভিডিপির ১৪ জন এবং সাধারণ কেন্দ্রে পুলিশসহ ২০ জন সদস্য ভোট কেন্দ্রের নিরাপত্তার দায়িত্ব পালন করবেন। এছাড়া প্রতি ৫টি ওয়ার্ডের জন্য একজন করে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‌্যাব ও বিজিবির ৫টি মোবাইল টীম টহলে থাকবে।
 জেলা নির্বাচন অফিসার জুলহাস উদ্দিন বলেন, পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের যাবতীয় প্রস্ততি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।
উল্লেখ যে নির্বাচনে সৈয়দপুর পৌরসভায় মেয়র পদে  ৪ জন, সংরক্ষিত ৫টি নারী আসনে ১৮জন, ১৫টি ওয়ার্ডে সাধারন কাউন্সিলার পদে ৭২ জন ও জলঢাকা পৌরসভায় মেয়র পদে ৬, তিনটি সংরক্ষিত নারী আসনে ১৪ জন এবং ৯টি ওয়ার্ডের কাউন্সিলার পদে ৪২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।
   প্রথম শ্রেনীর সৈয়দপুর  পৌরসভায় ৮১ হাজার ৩৬৫ জন ভোটর রয়েছে। অপর দিকে খ শ্রেণীর পৌরসভা জলঢাকায়  ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৯ হাজার ৫৭৬ জন। তবে দুই পৌরসভায় নৌকা ও ধানের শীষ প্রতীকের মধ্যে দ্বিমুখী লড়াই হবে বলে ভোটাররা মনে করছেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 7813830585551919170

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item