ডোমারে গৃহবধুর লাশ উদ্ধার॥ রহস্যের বেড়াজাল

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি ঃইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী প্রতিনিধি ঃ
তানজিনা আক্তার (২৪) নামে দুই সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে নীলফামারীর ডোমার থানা পুলিশ। আজ  বৃহ¯পতিবার(৩১ ডিসেম্বর) দুপুরের পর লাশ টি উদ্ধার করা হয় ডোমারের ডাঙ্গাপাড়াস্থ্য স্বামী ফারুক হোসেনের বাড়ি থেকে। এই গৃহবধুর মৃত্যু নিয়ে রয়েছে রহস্যের বেড়াজাল। ওই গৃহবধু ডোমার উপজেলার বামুনিয়া ইউনিয়নের সীমান্তপাড়া গ্রামের আবুল হোসেনের মেয়ে।
তানজিনা আক্তারের বড়বোন আরজিনা বেগম সাংবাদিকদের জানায় বুধবার সন্ধায়  খবর পায়  তার বোনের খুব জ্বর। জ্বরে হাত পা বাকা হয়ে যাচ্ছে। এই খবরের কিছুক্ষন পর  খবর আসে সে মারা গেছে। এই খবর পেয়ে তারা ছুটে আসে। তার অভিযোগ বোনকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। বোনের স্বামী ফারুককে  বাড়ী পাওয়া যায়নি।সে পালিয়ে যায়। তানজিনার মা রহিমা বেগম জানান, গত তিনদিন থেকে আমার মেয়েকে তারা নির্যাতন করেছে বলে শুনেছি। তাকে অনাহারে রাখা হয়। তবে ওই গৃহবধুর স্বামীর পরিবার তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন প্রচন্ড জ্বরে আনজিলা আক্তারের মৃত্যু হয়েছে।
এদিকে এলাকাবাসী জানায় ব্যাপারটি যাতে থানা পর্যন্ত না গড়ায় সে জন্য দুই পরিবারের মধ্যে সালিশ বৈঠক বসলেও তা অমিমাংসীত থাকায় মেয়ের পরিবার দুপুরে ডোমার থানায় খবর দিলে পুলিশ এসে লাশের সুরতহাল তৈরী করে লাশ উদ্ধার করে থানায় নেয়।  এ ব্যাপারে ডোমার থানার ওসি  মোয়াজ্জেম হোসেন সাংবাদিকদের জানান লাশ উদ্ধার করা হলেও রাত আটটা পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 539521188795507028

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item