ডোমারে ১৫০টি সোলার প্যানেল বিতরণ

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ

সৌর বিদ্যুতের সেবা প্রদানে টিআর কর্মসুচির আওতায় সংসদ সদস্যের অনুকুলে নির্বাচনী এলাকাভিত্তিক বরাদ্ধ হতে নীলফামারীর ডোমার উপজেলায় ১৫০টি সোলার প্যানেল বিতরন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে দূর্যোগ ব্যবস্থাপনা দপ্তর ডোমার কতৃক আয়োজিত সোলার প্যানেল বিতরন অনুষ্ঠানে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক মো: জাকীর হোসেন আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার মোছা: সাবিহা সুলতানার সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রভাষক খায়রুল আলম বাবুল, সাধরন সম্পাদক তোফায়েল আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মো: মশিয়ার রহমান প্রমূখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
২০১৫-১৬ইং অর্থ বছরে গ্রামীণ অবকাঠামো রক্ষনাবেক্ষন (টিআর) কর্মসুচির আওতায় নীলফামারী-১ সংসদ সদস্যের বরাদ্ধকৃত প্রথম পর্যায়ের ৩শ’ মেট্রিক টন চালের মধ্যে ডোমার উপজেলায় ১৫০ মেট্রিক টন চাল বরাদ্ধ পাওয়া গেছে। বাস্তাবায়নের লক্ষে বরাদ্ধকৃত চালের ৫০ ভাগ চাল প্রতি টন ১৮ হাজার টাকা করে বিক্রয় করে বিভিন্ন মসজিদ, মন্দির ও শিক্ষা প্রতিষ্ঠানে ১১ হাজার ৫শ’ টাকা মূল্যের একটি সোলার প্যানেল ও নগদ ৫ হাজার টাকা করে ১৫০ জন প্রকল্প চেয়ারম্যানের নিকট প্রদান করা হয়েছে বলে উক্ত বিতরন অনুষ্ঠানে জানা গেছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6131439799457405299

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item