ডিমলায় পিস্তল সহ তিন ছিনতাইকারী আটক

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা প্রতিনিধিঃ
ছিতনাই করে পালিয়ে যাওয়ার সময় পিস্তলসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় দুই ছিনতাইকারী পালিয়ে যায়। আজ শনিবার(৫ ডিসেম্বর) রাত পনে ৯টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার ডোমার সড়কের রামডাঙ্গা ফরেষ্ট নামক স্থানে। আটক ছিনতাইকারীরা হলো ডিমলা উপজেলার উত্তর তিতপাড়া গ্রামের মৃত আলিমুর রহমানের ছেলে শামীম হোসেন(২০), দক্ষি তিতপাড়া গ্রামের রশিদুল ইসলামের ছেলে মিজানুর রহমান(২১) ও তাদের সহযোগী ভ্যান চালক বাবুরহাট গ্রামের মহুবার রহমানের ছেলে  খোকন (২৫)। আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী পালিয়ে যাওয়া অপর দুই ছিনতাইকারীরা হলো ডিমলা হাসপাতাল পাড়ার পাথারু মাহমুদের ছেলে কলেজ ছাত্র রাব্বী(১৯) ও দক্ষিন তিতপাড়া গ্রামের মনরঞ্জন রায়ের ছেলে নাগর রায়(১৯)। আটক ছিনতাইকারীরা সকলে মাদকাসক্ত বলে এলাকাবাসী জানায়।
ঘটনার বিবরনে জানা যায়, ডিমলা উপজেলার দক্ষিন সুন্দরখাতা গ্রামের ধনেশ্বর রায়ের ছেলে বিশ্বজিৎ রায় একটি চা কোম্পানীর প্রতিনিধি। সে ডিমলার বিভিন্ন দোকানে চা সরবরাহ করে ঘটনার সময় বাইসাইকেল যোগে নিজবাড়ি ফিরছিল। এ সময় ওই ছিনতাইকারীরা তার পথরোধ করে কপালে পিস্তল ঠেকিয়ে তার কাছে থাকা দেড় হাজার টাকা,মোবাইল ফোন ছিনতাই করে তাকে ছেড়ে দেয়।  এ সময় ছিনতাইয়ের ঘটনার অদুরে ডিমলা থানা পুলিশের টহলদল অবস্থান করছিল। চা কোম্পানীর প্রতিনিধি বিশ্বজিৎ ছিনতাইকারীদের কাছ থেকে ছাড়া পেয়ে বুদ্ধি খাটিয়ে অদুরে থাকা টহল পুলিশের কাছে ছুটে যায়। সেখানে পুলিশের দায়িত্বে থাকা ডিমলা থানার এএসআই সাজু সহ সঙ্গীয় ফোর্স তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে ছুটে গেলে দুই ছিনতাইকারী পালিয়ে যায়। এ সময় ভ্যান চালক সহ তিনছিনতাইকারী আটক করে। পুলিশ তাদের কাছ থেকে একটি পিস্তক উদ্ধার করে ডিমলা থানায় নিয়ে আসে।
আটককৃতরা তাদের সাথে থাকা পিস্তলটি খেলনা পিস্তল জানিয়ে বলে তারা মামকাসক্ত অ মাদকের অর্থ জোগাড়ে তারা খেলনা পিস্তল টি ব্যবহার করেছে।
অপরদিকে ডিমলা থানার ওসি রুহুল আমীন খান সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করলেও উদ্ধারকৃত পিস্তলটি খেলা পিস্তল বলে মন্তব্য করে জানান আটককৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 426596724272072062

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item