বিপিএলের ফাইনালে বরিশাল বুলসের সমর্থনে নীলফামারীতে আনন্দ উৎসব চলছে

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৫ ডিসেম্বর॥
বিপিএল ক্রিকেটের ফাইনাল খেলা ঘিরে বরিশাল বুলস এর সমর্থনে নীলফামারী শহরে আনন্দ উৎসব শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল থেকে শহরে বাদ্যযন্ত্র সহকারে দলের জার্সি পড়ে সকল বয়সের নারী পুরুষ,শিশুরা রাস্তায় নেমে আনন্দ উৎসব শুরু করেছে।
নীলফামারীর নীলসাগর গ্রুপের পক্ষে আনন্দ উৎসবের আয়োজন করা হয়। সংশ্লিষ্টরা জানায় বরিশাল বুলস ক্রিকেট দলটির স্পন্সার করছে নীলফামারীর নীলসাগর গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আহসান হাবিব লেলিন। এদিকে  বরিশাল বুলস চ্যাম্পিয়ান হলে নীলফামারীতে বড়ধরনের প্রীতিভোজের অঅয়োজন করা হবে এমন প্রচারে আনন্দ মিছিলে বিশাল গরু প্রদর্শন করা হয়।
উল্লেখ যে আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় শুরু হবে বিপিএলের চুড়ান্ত লড়াই। বরিশাল বুলস এর প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কে হবে চ্যাম্পিয়ান তার সমীকরন শুরু হয়েছে।
২০১৫ বিপিএলে কোন দল কেমন খেলেছে সে তথ্যও রয়েছে এই প্রতিবেদনে। দুই দলের নানা সমীকরণ দেখে ধারনা করা যায় যে কোন দল এগিয়ে আছে শিরোপা জয়ের জন্য। গ্রুপ পর্বের ম্যাচে বরিশাল বুলস ও কুমিলা ভিক্টোরিয়ান্স দুইবার মুখোমুখি হয়। এই দুই ম্যাচের ফলাফল কুমিলার প।ে দুটি ম্যাচেই বড় জয় পায় কুমিল্লা। একটিতে আট উইকেট ও অন্যদিকে সাত উইকেটে জয় পায় কুমিল্লা। এদিক থেকে এগিয়ে কুমিল্লা। অন্যদিকে মাশরাফি এর আগে দুইবার শিরোপা জয়ী দলের অধিনায়ক ছিলেন। শিরোপা ভাগ্য এবারও তার দিকে যায় কিনা সেটা দেখার বিষয়। বরিশাল দলের তারকা গেইল, লুইচ ও ইমাদ ওয়াসিম দলে নেই। অন্যদিকে কুমিল্লার নারিন ও মারলন চলে গেলেও শেহজাদ ও মালিক এসে ম্যাচ জয়ে অবদান রাখেন। বরিশাল দলের বোলার খারাপ না হলেও ব্যাটসম্যানদের নিয়ে সমস্যা রয়েছে। এ দিক থেকে বলা যায় কুমিল্লা বেশ এগিয়ে। বিপিএলের সেরা আবিস্কার রনি রয়েছেন এই দলে। তবে দেখা যাক ২০১৫ বিপিএলে চমক দেখানো বরিশাল বুলস শেষ ম্যাচে চমক দেখাতে পারে কিনা।

পুরোনো সংবাদ

নীলফামারী 6313814169135902450

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item