সৈয়দপুরে দুস্কৃতিকারীদের গুলিতে নৈশ্যপ্রহরী গুলিবিদ্ধ

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ

একদল দুস্কৃতিকারী নীলফামারীর সৈয়দপুর উপজেলার লক্ষ্মনপুর স্কুল এন্ড কলেজের নৈশ্য প্রহরী জহুরুল ইসলামকে(৫৫) রিভলবার দিয়ে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে। বুধবার রাতের এ ঘটনায় গুলিবিদ্ধ ওই নৈশ্য প্রহরীকে প্রথমে সৈয়দপুর উপজেলা হাসপাতালে  ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আহত নৈশ্য প্রহরী সৈয়দপুর উপজেলার বাঙালীপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামের মৃত বয়েজ উদ্দিনের ছেলে।
 নৈশ্যপ্রহরী জহুরুল ইসলামের বরাদ দিয়ে লক্ষ্মনপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আজিজ জানান বুধবার গভীর রাতে একটি মাইক্রোবাসে একদল দুস্কৃতিকারী লক্ষ্মনপুর স্কুল এন্ড কলেজের অদুরে এসে অবস্থায় নেয়। দুস্কৃতিকারীরা গাড়ী থেকে নেমে সন্দেজনকভাবে এলাকায় ঘোরাফেরা করছিল। এ সময় নৈশ্য প্রহরী টর্সলাইটের আলো দিয়ে তাদের দেখতে গেলে তারা ক্ষিপ্ত হয়ে গুলি চালায়। এতে তার বাম হাত গুলিবিদ্ধ হলে দুস্কৃতিকারীরা মাইক্রোবাসটি সহ পালিয়ে যায়।
বাঙালীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজাদা জানান খবর পেয়ে তাৎক্ষনিভাবে পুলিশ কে খবর দেয়া হলে পুলিশের একটি দল ঘটনাস্থলে ছুটে আসে। এরপর আহত নৈশ্য প্রহরী জহুরুল ইসলামকে সৈয়দপুর হাসপাতালে নেয়া হয়। তিনি এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম জানান ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখান থেকে একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7385451608914083754

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item