সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন দপ্তরে কর্মরত কে এই কাদের?

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি-

চেয়ারম্যান নন, কাউন্সিলর নন, এমনকি চাকরিও করেন না তিনি। এরপরেও সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) দপ্তরে সার্বণিক কাজ করে চলেছেন তিনি। উপজেলার বিভিন্ন প্রকল্পভুক্ত গম, চাল ও অর্থের ফাইলপত্র, ডিও লেটার দেয়াসহ মাস্টার রোল তৈরি করা কাদের নামের ব্যক্তিটি আসলে কে?
সূত্রের অভিযোগ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন দপ্তরে রয়েছেন একজন কেরানি ও একজন পিয়ন। এরপরেও প্রকল্প বাস্তবায়ন দপ্তরে কর্মকর্তা শফিকুল ইসলাম সাহেব কোন স্বার্থে ওই ব্যক্তির দ্বারা অফিসের বৈধ অবৈধ কাজ করাচ্ছেন?
সূত্রটি বলছেন, উপজেলার যেসব ইউপি প্রধানদের নামে গম বা চালের বরাদ্দ হয় তাদের কাছ থেকে পিআইও’র কথা বলে টন প্রতি ২ হাজার টাকা ও নিজের জন্য আরও ৩শত টাকা আদায় করে থাকেন। এছাড়া অনেক ব্যক্তি রয়েছেন যারা এমপিদের কাছ থেকে ডিও লেটার নিয়ে আসেন তাদের কাজ হোক বা না হোক ডিও লেটার প্রতি ৩শত টাকা আদায় করছেন কাদের ব্যক্তিটি।
অপর আর একটি সূত্র জানান, কাদের ব্যক্তিটি উপজেলা নির্বাহী অফিসারসহ পিআইও’র সাথে এতটাই আন্তরিক যে সেকারণে তার বিরুদ্ধে অভিযোগ দিলেও প্রতিকার মেলেনা। বরাদ্দকৃত গম ও চালের বিপরীতে প্রকল্পের কাজের অনিয়ম ও দুর্নীতি হলেও যাতে করে পেপার পত্রিকায় সংবাদ প্রকাশ করা না হয় সেজন্য কথিত কয়জন সাংবাদিকদের সাথে তার রয়েছে মধুর সম্পর্ক। শুধু তাই নয়, স্থানীয় আওয়ামী লীগ বা বিএনপির কোন নেতাকর্মীকে তিনি গণনায়ও রাখেন না। কারণ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার তিনি বিশ্বাসী লোক।
এলাকাবাসীর প্রশ্ন, যিনি চেয়ারম্যান নন, কাউন্সিলর নন এমনকি পিআইও অফিসে চাকুরি না করেও যিনি সার্বণিক দপ্তরের কাজ করে চলেছেন সেই কাদের আসলে কে?

পুরোনো সংবাদ

নীলফামারী 8090091820375610011

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item