সড়ক দুর্ঘটনায় ফেসবুক প্রেমিকার মর্মান্তিক মৃত্যু

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

ফেসবুক থেকে প্রেমের সম্পর্ক হওয়া এক প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে শারমিন আক্তার রুমি (১৮) নামের এক যুবতির। ২১ নভেম্বর শনিবার সকাল ১০টায় শহরের কামারপুকুর কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। মৃতের বাবার নাম আব্দুর রহিম। তার বাড়ি শহরের ওয়াপদা নতুন হাট এলাকায় বলে জানা গেছে।সে সৈয়দপুর কলেজের অর্নাসের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।
সূত্র মারফত জানা যায়, রংপুর গঙ্গাচড়া বড়বিল এলাকার মোহাম্মদ আলীর ছেলে মিঠুর (২২) সাথে সৈয়দপুর নতুন হাট এলাকার আব্দুর রহিমের মেয়ে শারমিন আক্তার রুমির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২ বছর থেকে ফেসুবকের মাধ্যমে।  এরই ধারাবাহিকতায় ২১ নভেম্বর শনিবার প্রেমিক যুবক রংপুর গঙ্গাচড়া থেকে ছুটে আসে সৈয়দপুরে। প্রেমিকা রুমিকে সৈয়দপুর থেকে মোটরসাইকেল যোগে ভিন্ন জগৎ নিয়ে যাওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে দিনাজপুরে যাওয়ার সময় হানিফ এন্টারপ্রাইজ বাসটি কামারপুকুর কলাবাগান এলাকায় তাদের মোটর সাইকেলটিকে সজোরে ধাক্কা মারে। এ সময় ঘটনাস্থলেই প্রেমিকা রুমির মর্মান্তিক মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শী জানান, ওইদিন কামারপুকুর কলাবাগান এলাকায় সড়ক দুর্ঘটনায় প্রেমিকা রুমি নিহত হলেও প্রেমিক মিঠু এবং তার মোটরসাইকেলের কিছুই হয়নি। ঘটনাটি রহস্যজনক বলে আশংকা করছেন স্থানীয়রা।

পুরোনো সংবাদ

নীলফামারী 8877369676943854622

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item