সৈয়দপুরে দুর্ধর্ষ ডাকাতি, এক রাতে ৩ দোকানের ৩ সিন্দুকসহ টাকা লুট

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে একই রাতে তিন ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। ওই প্রতিষ্ঠান থেকে চোরেরা ৩টি সিন্দুকসহ প্রায় কয়েক লাখ টাকা নিয়ে গেছে বলে ব্যবসায়ীদের কাছ থেকে জানা গেছে। বুধবার (১৮ নভেম্বর) গভীর রাতে এ ঘটনা ঘটে।
শহরের শহীদ তুলশীরাম সড়কে (দিনাজপুর রোড) অবস্থিত রড, সিমেন্টের ডিলার মেসার্স এল,এন ট্রেডিং কোম্পানি, মেসার্স এস,কে,বি ট্রেডিং ও মেসার্স এস,এস টেডিং -এর তালা ভেঙ্গে চোরেরা দোকানের ভিতরে প্রবেশ করে। এসময় দোকানের সামনে ট্রাক দাঁড়িয়ে রাখতে দেখে পথচারিরা। চোরেরা ৩টি দোকান থেকে ৩টি সিন্দুকসহ কয়েক লাখ টাকা নিয়ে যায়। জানা যায় শুভ্রতো কুমার রুদ্ধের মালিকাধীন রড, সিমেন্টের ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স এল,এন ট্রেডিং কোম্পানির একটি সিন্দুক সহ নগদ ৯৬ হাজার টাকা, সমর কুমারের মালিকাধীন মেসার্স এস,কে,বি ট্রেডিং এর সিন্দুক সহ ১ লাখ ৯৫ হাজার টাকা ও মহম্মদ ইকবালের মালিকাধীন মেসার্স এস,এস টেডিং এর সিন্দুক সহ নগদ ৭ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল ৯টায় ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান খোলার সময় ঘটনাটি টের পেয়ে স্থানীয় থানা পুলিশকে খবর দেয়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, চুরি যাওয়া ৩টি সিন্দুকের মধ্যে দুইটি শহরের অদূরে চিকলি নদীতে পাওয়া গেছে। অপর একটি সিন্দুক উদ্ধার ও আসামিদের ধরার জন্য জোর প্রচেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 1681909911227169970

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item