সৈয়দপুর পৌর নির্বাচনের প্রচারণা শুরু, সম্ভাব্য প্রার্থীদের ব্যানার, পোষ্টার, বিলবোর্ডে ভরে গেছে শহরের আনাচে-কানাচে

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ
সৈয়দপুর পৌর নির্বাচনের তাফশীল ঘোষণা না হলেও নির্বাচনী প্রচারণা জোড়ে শোরেই চলছে। একারণেই সম্ভাব্য মেয়র ও কাউন্সিলার প্রার্থীদের ভোট প্রার্থনা সহ ব্যানার, পোষ্টার ও বিলবোর্ডে ভরে গেছে। সম্প্রতি শহরের আনাচে-কানাচে দেখা গেছে সম্ভাব্য প্রার্থীদের ব্যানার, পোষ্টার ও বিলবোর্ডের দৃশ্য।
দেখা গেছে গত ঈদ-উল আযহা ও শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলার প্রার্থীরা সৈয়দপুরবাসীকে শুভেচ্ছাসহ ভোট প্রাপ্তির দোয়া কামনা করে ব্যানার, পোষ্টার ও বিলবোর্ড তৈরী করেন। ওই সময় শহরে খুব একটা ব্যানার বা বিলবোর্ড দেখা না গেলেও বর্তমানে শহরের আনাচে-কানাচে ভরে যায় ব্যানার, পোষ্টার ও বিলবোর্ডে। সন্ধ্যার পর থেকে রাত পর্যন্ত শহরের পাড়া মহল্লায় সম্ভাব্য প্রার্থীদের চলছে মতবিনিময় সভা ও ভোট প্রাপ্তির ভিক্ষা।
আসন্ন পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে বি.এন.পির ব্যানারে বর্তমান মেয়র আমজাদ হোসেন সরকারের নাম চূড়ান্ত হলেও আওয়ামীলীগের ব্যানারে নামের তালিকায় রয়েছেন অনেকে। এদের মধ্যে রয়েছেন সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদল, সাখাওয়াৎ হোসেন খোকন, মোজাম্মেল হক, হিটলার চৌধুরী ভলু, ইঞ্জিঃ সেকেন্দার আলী সহ বেশ ক’জন হেবি ওয়েট নেতা। এছাড়া ১৫টি ওয়ার্ডের জন্য প্রায় শতাধিক সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মাঠে নেমেছেন। জামায়াত ইসলামীর পক্ষ থেকে মেয়র প্রার্থী হিসেবে হাফেজ মাওঃ মোঃ মুনতাকিমের নাম শুনা গেলেও জাতীয় পার্টির কোন প্রার্থীর নাম শুনা যায়নি।
পৌর নির্বাচনের তাফশীল ঘোষণার পূর্বে ছেয়ে যাওয়া পোষ্টার, ব্যানার ও বিলবোর্ড কতটা বৈধ জানতে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ছালেহ মোঃ মুসা জঙ্গী বলেন বিলবোর্ড দিয়ে নির্বাচনী প্রচারণা সরকারের পক্ষ থেকে নিষেধাজ্ঞা রয়েছে। শহরে যেসব ব্যানার, পোষ্টার ও বিলবোর্ড দেখা যাচ্ছে সেগুলির প্রায় সবই আওয়ামীলীগ সমর্থীত প্রার্থীর। সরকারের পক্ষ থেকে ব্যবস্থা নিতে লিখিত না পেলে কিছুই করা সম্ভব নই বলে মন্তব্য করেন তিনি।


পুরোনো সংবাদ

নীলফামারী 8898776509514338640

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item