ফলোআপঃসৈয়দপুরে কলেজ ছাত্রীর নিহত নিয়ে রহস্য

বিশেষ প্রতিনিধি সৈয়দপুর থেকে॥
প্রেমিকের মোটরসাইকেল থেকে ছিঁটকে পড়ে এক কলেজ ছাত্রী শারমিন আক্তার রুমি (২১) নিহত হওয়ার ঘটনা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটে সৈয়দপুর-রংপুর মহাসড়কের সৈয়দপুর উপজেলার কলাবাগান নামকস্থানে। নিহত কলেজ ছাত্রীটি সৈয়দপুর উপজেলার ওয়াপদা নতুনহাট মহল্লার আবদুর রহিমের মেয়ে এবং সৈয়দপুর কলেজের অর্নাসের ইতিহাস বিভাগের প্রথম বর্ষের ছাত্রী।
জানা যায়, রংপুরের গঙ্গাচড়া উপজেলার বড়বিল গ্রামের মহম্মদ আলীর ছেলে মিতুল মিয়া মিঠুর সাথে কলেজ ছাত্রী রুমির ফেসবুকের মাধ্যমে প্রেমের স¤র্পক চলছিল প্রায় দুই বছর থেকে। এর আগেও তারা বিভিন্নস্থানে ঘুরে বেড়িয়েছে। ঘটনার দিন প্রেমিক মিঠু মটরসাইকেল নিয়ে সৈয়দপুর এসে প্রেমিকা রুমিকে উঠিয়ে রংপুর সড়ক ধরে ভিন্নজগত যাচ্ছিল। পথে ওই ঘটনা ঘটে। ঘটনার পর প্রেমিক মিতুল মিয়া মিঠু প্রকাশ করেছিল পেছন থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। কিন্তু বাস্তবে দেখা যায় চালক প্রেমিক মিতুল মিয়া মিঠু সহ তার মটর মোটরসাইকেলটিও অত অবস্থায় রয়েছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে প্রকাশ পায় মটরসাইকেলটি বেপরোয়া গতিতে যাচ্ছিল। পেছনে বসা মেয়েটি মোটরসাইকেলটি ধীর গতিতে চালানোর জন্য চিৎকার করছিল। এ অবস্থায় মটরসাইকেলের পেছনে বসা মেয়েটি ছিটকে পড়ে যায় সড়কের উপর। এ সময় আশপাশের লোকজন মারাÍক আহত অবস্থায় দ্রুত তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসেন। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক মেয়েটিকে মৃত্যু ঘোষণা করেন। এ ঘটনার পর একটি প্রভাবশালী মহল প্রেমিক মিতুল মিয়া মিঠু সহ তার মোটরসাইকেলটি তাদের জিম্মায় রেখেছে। ফলে বিকাল ৫টা পর্যন্ত পুলিশ প্রেমিক মিতুল মিয়া মিঠুকে সহ মোটর সাইকেলটি তাদের জিম্মায় নিতে পারেনি।
সৈয়দপুর থানার ওসি অমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন সৈয়দপুর হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বিষয়টি দুর্ঘটনা না অন্য কিছু তা তদন্ত করে দেখা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5196747521950816416

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item