সৈয়দপুরে পিকআপ চালকের রহস্যজনক মৃত্যু, হত্যা নাকি আত্মহত্যা?

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে ফাঁসির রশিতে মৃত্যু হওয়ার তথ্যে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ৯ নভেম্বর সোমবার সন্ধ্যায় শহরের মিস্ত্রিপাড়া নবীনগর মহল্লা থেকে ওই লাশটি উদ্ধার করা হয়। তবে যুবকটিকে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা করেছে তা মর্গে পাঠানোর পরেই জানা যাবে এবং মামলা নথিভুক্ত করা হবে বলে জানান পুলিশ।
জানা যায়, শহরের মিস্ত্রিপাড়া নবীনগর মহল্লার ভ্যান চালক আব্দুর রাজ্জাকের ছেলে ভলু (২২) পেশায় একজন পিকআপ ড্রাইভার। বছর খানেক আগে বিয়ে করেন তিনি। সে সূত্র ধরে তার স্ত্রীর রয়েছে ৫ মাসের গর্ভ।
সুখের সংসারে কোন রকম ঝগড়া ঝাটি না হলেও হঠাৎ ৯ অক্টোবর সোমবার সকাল ১১টায় ঘরের দরজা বন্ধ দেখে স্ত্রীর আর্তচিৎকারে মহল্লাবাসি ছুটে এসে দরজা ভেঙ্গে দেখেন ভলু নামের যুবকটি ফাঁসির রশিতে ঝুলে আছেন। পরে ঘটনাটি পুলিশকে না জানিয়ে ফাঁসির রশি থেকে যুবকের লাশ নামিয়ে নেয় এলাকাবাসী। তবে ঘটনাটির ব্যাপারে গোপন এক সূত্র পুলিশকে খবর দিলে থানার এসআই মনোরঞ্জন রায় ঘটনাস্থলে গিয়ে যুবকটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
তদন্ত কর্মকর্তা মনোরঞ্জন রায় বলেন, যুবকটি গলায় রশি দিয়ে আত্মহত্যার কথা জানলেও ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় পাননি তিনি। ঘটনার ব্যাপারে তার সন্দেহ রয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাবেনা বলে মন্তব্য করেন তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 7544271829036751242

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item