কোমলমতি শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষৎ- প্রাক্তন ছাত্রছাত্রীদের পূণর্মিলনী অনুষ্ঠানে এরশাদ

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :


কোমলমতি শিক্ষার্থীদের দেখলে মন ভালো হয়। তাদের ভবিষৎ চিন্তা করে আমি অনেক ত্যাগ স্বীকার করেছি। তাদের জন্য সবসময় কাজ করে যেতে চাই। কেননা তারাই আগামী দিনের ভবিষৎ । আমি রংপুরের কথা কখনও ভুলবো না। রংপুর আমার সব। এখানকার মানুষের ঋণ শোধ  করার মতো নয়। বীরমুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান উচ্চ বিদ্যালয়ের জন্য কিছু করে যেতে চাই। প্রতিষ্ঠানটির প্রাক্তন ছাত্রছাত্রিদের পূণর্মিলনি উপলক্ষে আয়োজিত এক সমাবেশে কথা গুলো বলেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ।
গতকাল বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান উচ্চ  বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রিদের পূণর্মিলনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পূণর্মিলনী অনুষ্ঠান বিদ্যালয় মাঠে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। সকাল থেকে ছাত্রছাত্রিরা বিদ্যালয় মাঠে বিভিন্ন কর্মসূচি আর জমজমাট আড্ডার মধ্য দিয়ে দিনের সমাপ্তি ঘটে।
সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের আগে এক আলোচনার সভার অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি রংপুর জেলা শাখার আহবায়ক মোফাজ্জল হোসেন, মহানগর জাতীয় পার্টির আহবায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা, সদস্য সচিব এস এম ইয়াসীর, বিশিষ্ট ছাত্র নেতা কারমাইকেল কলেজের সাবেক ভিপি আলাউদ্দিন মিয়া, সাবেক পৌর কমিশনার হাকিমুজ্জমান বকুল, বিশিষ্ট সমাজসেবক তবারক হোসেনসহ প্রমুখ। সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও ২০ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3923735148628545585

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item