নীলফামারীতে বাল্য বিয়ে প্রতিরোধে অবহিতকরন সভা

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ

বাল্য বিয়ে প্রতিরোধে অবহিতকরন সভা করেছে যৌথভাবে প্ল্যান ও ল্যাম্প নামের দুটি বেসরকারি সংস্থা। আজ সোমবার সকাল ১১টায় জেলা সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ফখরুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান। সভায় ৫ জন আইনজীবি,জেলা সদরের ১৫ ইউপি চেয়ারম্যান , ১৫ ইউনিয়নের নিকাহ রেজিষ্ট্রাড(কাজী) ও ১৫ জন ঈমাম এবং বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধিগন অংশ নেন।
সভায় বাল্য বিয়ে প্রতিরোধে ইউপি চেয়ারম্যান  নিকাহ রেজিষ্ট্রাড ও ঈমামদের এগিয়ে আসার আহবান জানিয়ে বক্তব্য রাখেন প্ল্যানের টেকনিক্যাল অফিসার এনামুল হক, ও ল্যাম্পের প্রোগ্রাম ম্যানেজার বোরহান মৃধা।
উপস্থিতিদের মধ্যে বক্তব্য রাখেন শিশু একাডেমীর জেলা কর্মকর্তা মোস্তাক আহমেদ, এ্যাডঃ লায়লা আরজুমানারা, জেলা ইউপি চেয়ারম্যান সমিতির সাধারন সম্পাদক ও ইটাখোলা ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুর রশিদ মঞ্জু, পলাশবাড়ি ইউপি চেয়ারম্যান তপন কুমারা রায়, খোকশাবাড়ি ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান, কচুকাটা ইউপির চেয়ারম্যান আব্দুর রউফ,নিকাক রেজিষ্টাডের মধ্যে আব্দুল আজিজ,ঈমানদের মধ্যে মওলানা তোয়ব আলী প্রমুখ। সভায় নীলফামারী সদরের ১৫ টি ইউনিয়ন কে বাল্যবিয়ে মুক্ত করার আশাবাদ ব্যাক্ত করা হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7468789791260165026

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item