নীলফামারীতে পুলিশের এএসআই গুলিবিদ্ধ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী জজ আদালতের প্রধান ফটকে পুলিশের এক এএসআই(সশস্ত্র) আমিনুর রহমান(৪০) গুলিবিদ্ধ হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে আটটায় এ ঘটনায় আহত ওই এএসআইকে প্রথমে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার ডান পায়ের হাটু থেকে ৬টি গুলি বের করা হলেও একটি গুলি বের করা সম্ভব হয়নি। ফলে তাকে সকাল ১০টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।
সুত্র মতে নীলফামারী জজ আদালতে স্থানীয় পুলিশ লাইনের  এএসআই(সশস্ত্র) আমিনুর রহমানের নেতৃত্বে নারী পুলিশ সহ ৪ জন প্রধান ফটকে নিরাপক্তার দায়িত্ব পালন করছিল। এমন সময়  দায়িত্বে থাকা নারী পুলিশ কনষ্টবল তানজিনা আক্তারের হাতে থাকা সর্টগান থেকে অসর্তকায় গুলি বের হয়ে যায়। এতে এএসআই(সশস্ত্র) আমিনুর রহমানের ডান পায়ের হাটু ৭টি গুলিবিদ্ধ হয়।
নীলফামারী সদর আধুনিক হাসপাতালের জরুরী বিভাগের ডাঃ আব্দুল আউযাল জানান গুলিবিদ্ধ পুলিশ সদস্যের ডান পায়ের হাটু থেকে তাৎক্ষনিকভাবে ৬টি গুলি অপসারন করা হলেও ভেতরে থাকা আরেকটি গুলি অপসারন সম্ভব হয়নি। এ ছাড়া প্রচুর রক্তক্ষরন হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
 নীলফামারী পুলিশ লাইনের রিজার্ভ অফিসার(আরও) এসআই আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুর্ঘটনা জনিত এটি ঘটেছে। ওই নারী পুলিশ কনষ্টবলকে পুলিশ লাইনে কোজ করা হয়েছে।
নীলফামারী সদর থানার ওসি শাহজাহান পাশা জানান অসর্তকাবস্থায় এটি ঘটেছে বলে জানতে পেরেছি। আহত এএসআই(সশস্ত্র) আমিনুর  রহমানকে নীলফামারী সদর আধুনিক হাসপাতাল থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1023958928785802936

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item