নীলফামারীতে স্বাস্থ্য পরিদর্শিকাকে লাঞ্চিত ও হত্যার হুমকিতে থানায় জিডি

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ॥
নীলফামারীর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী স্বাস্থ্য পরিদর্শিকা আফরোজা বিনতে আজিজ কে প্রকাশ্যে লাঞ্চিত এবং তার স্বামী সহ তাকে হত্যার হুমকী প্রদানের অভিযোগ উঠেছে নীলফামারী সরকারি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক আব্দুল রাজ্জাকের বিরুদ্ধে। এ ঘটনায় নীলফামারী থানায় একটি সাধারন ডায়রী (১৪০০/১৫) করেছে আফরোজা বিনতে আজিজ। সাধারন ডায়রী আজ রবিবার তদন্তের অনুমতির জন্য থানা থেকে আদালতে প্রেরন করেছে পুলিশ।
আজ রবিবার দুপুরে নীলফামারীর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী স্বাস্থ্য পরিদর্শক আফরোজা বিনতে আজিজ সাংবাদিকদের জানান তাকে প্রকাশ্যে লাঞ্চিত ও  হত্যার হুমকীর কারনে তার স্বামী ও তিনি নিরাপক্তাহীনতায় ভুগছেন। তাই প্রতিবেশীদের সহযোগীতায় থানায় সাধারন ডায়রী করতে বাধ্য হয়। তিনি অভিযোগ করে জানান জেলা শহরের থানাপাড়া দুই কন্যা সন্তান নিয়ে বসবাস করেন। তার স্বামী আতিকুর রহমান একটি এনজিওতে লালমনিরহাটে কর্মরত রয়েছে। তারা স্বামী মিলে নীলফামারীর থানা পাড়ায় পাকা ভবনের বাড়ি নির্মান করছে। স্বামী বাহিরে অবস্থান করায় নির্মানাধীন বাড়ির কাজের দেখাশোনা  আফরোজা বিনতে আজিজ কে করতে হয়। এ অবস্থায় গত মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে আটটায় নির্মানাধীন বাড়ির সামনে দাঁড়িয়ে থাকার সময় একই পাড়ায় বসবাসরত ওয়াহেদ আলীর পুত্র নীলফামারী সরকারি কলেজের ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক আব্দুল রাজ্জাকের নেতৃত্বে দুটি মটরসাইকেল যোগে দুইজন অজ্ঞাত ব্যাক্তি এসে বাড়ির নির্মান কাজ বন্ধ করার জন্য  নির্মান শ্রমিকদের হুমকী দেয়। এর প্রতিবাদ করলে আসামীরা তাকে এলোপাথারি চড় থাপ্পর মেরে শারিরিক ভাবে লাঞ্চিত করে এবং তার স্বামী সহ তাকে হত্যার হুমকী প্রদান করে। এ সময় তার  আতœচিৎকারে লোকজন ছুটে এলে আসামীরা ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।
নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা জানান এ ঘটনায় আফরোজা বিনতে আজিজ থানায় একটি সাধারন ডায়রী করেছেন। বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আজ রবিবার তা অনুমতির জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5987119534736574611

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item