খালেদার জিয়ার উদ্যেস্যে স্বাস্থ্যমন্ত্রী নসিম মানুষ পুড়িয়ে হত্যা করেছেন, ভোট চাইবেন কি করে

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৬নবেম্বর॥
১৪ দলের মুখপাত্র,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মহম্মদ নাসিম বলেন, ভাত দে কাপড় দে নইলে গদি ছেড়ে দে -এমন শ্লোগানের দিন শেষ হয়ে গেছে।  এখন ঘরে ঘরে ভাত কাপড়ের অভাব নেই। দুর হয়েছে মঙ্গা। দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। আর এই উন্নয়নকে বাধাগ্রস্থ্য করতে দেশের মাটি ছেড়ে বিদেশের মাটিতে বসে বিএনপির নেত্রী খালেদা জিয়া  বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে। ক্যু করে ক্ষমতা দখলের পায়তা করছেন। খালেদা জিয়া কে চুপ থাকার আহবান জানিয়ে  মহম্মদ নাসিম বলেন যদি ক্ষমতা দখলের এতই ইচ্ছা আপনার(খালেদা) তাহলে আসন্ন পৌরসভা নির্বাচনের লড়াইয়ে মাঠে নামুন। আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে কাজ করেছে। সেই উন্নয়নের কাজ দেখিয়ে জনগনের কাছে ভোট চাইবে। আপনারা  (বিএনপি) দেশের মানুষকে পুড়িয়ে মেরেছেন, ভোট চাইবেন কি ভাবে ?। স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন আগামী সংসদ নির্বাচন ২০১৯ সালের একদিন আগেও  হবে না। তাই দেশবাসীতে খালেদা জিয়ার মিথ্যা অপপ্রচারে বিভ্রান্তি না হয়ে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহবান জানান স্বাস্থ্য মন্ত্রী।
রবিবার রাত পনে দশটায় নীলফামারী সার্কিট হাউসের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে  মতবিনিময় সভায় স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন।
মন্ত্রী বলেন, আগামী অর্থ বছরে নীলফামারীতে মেডিকেল কলেজ স্থাপনের কাজ শুরু করা হবে। সেই সাথে সদর হাসপাতালে হৃদরোগে আক্রান্ত রোগীদের চিকিৎসায় আইসিইউ, ডিজিটাল এক্সেমেশিন স্থাপনের ঘোষনা দেন। এ ছাড়া বিশেষজ্ঞ চিকিৎসকের পোষ্টিং দেয়া হবের কথা বলেন।
মন্ত্রী নীলফামারীতে মেডিকেল কলেজ স্থাপনের  জায়গাটি প্রস্তাবনার বিষয়ে সকল নথিপত্র প্রদানের জন্য নির্দেশ দেন।
মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন, আঃলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, নীলফামারী সিভিল সার্জন ডাঃ আব্দুল রশিদ,স্বাচিব সভাপতি ডাঃ মমতাজুল ইসলাম মিন্টু, সাধারন সম্পাদক ডাঃ মজিবুল হাসান চৌধুরী, জেলা বিএমএ সাধারন সম্পাদক ডাঃ শঙ্কর কুমার রায়, পৌর আঃ লীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু প্রমুখ। সভায় জেলার বিভিন্ন স্থরের সুধীজন ও জেলা স্বাস্থ্য বিভাগের বিভিন্ন স্থরের কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।
এদিকে নীলফামারীতে মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপনের জন্য প্রস্তাবিত নটখানার স্থানটি আজ সোমবার সকালে পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রানলয়ের হাসপাতাল ও কিনিক সেক্টরের পরিচালক প্রফেসর ডাঃ মোঃ সামিউল ইসলাম সাদী। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন নীলফামারী সিভিল সার্জন ডাঃ আব্দুর রশিদ, জেলা বিএমএ ও স্বাচিবের সভাপতি ডাঃ মমতাজুল ইসলাম মিন্টু, বিএমএ সাধারন সম্পাদক ডাঃ শঙ্কর কুমার ,জেলা স্বাচিবের সাধারন সম্পাদক ডাঃ মজিবুল হাসান চৌধুরী শাহীন প্রমুখ। স্থানটি পরিদর্শন শেষে ডাঃ মোঃ সামিউল ইসলাম সাদী বলেন মেডিকেল কলেজ স্থাপনে নীলফামারীর নটখানার ১১০ একর জমির প্রস্তাবনাটি চুড়ান্ত করা হবে।

পুরোনো সংবাদ

প্রধান খবর 701763840359570170

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item