কিশোরীগঞ্জে মিথ্যে অপবাদে মুদি দোকানীকে গাছে বেধে নির্যাতন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৯ নভেম্বর॥
পরকীয়া প্রেমের অপবাদ দিয়ে আমিনুর রহমান(৩৫) নামের  এক ক্ষুদ্র মুদি দোকানদারকে গাছের সাথে বেঁধে শারিরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে বুধবার রাতে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের উত্তর দুরাকুটি গ্রামে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে আশংঙ্কাজনক অবস্থায়  আমিনুর রহমান কে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। ঘটনার হোতারা পালিয়ে যাওয়ায়  পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
অভিযোগে জানা যায় বুধবার সন্ধ্যায় একই গ্রামের আজিজার রহমানের ছেলে দিনমজুর আমিনুর রহমান বাড়ি থেকে তার কিশোরীগঞ্জ মেডিকেল মোড়ের দোকানে যাচ্ছিল। পথে একই গ্রামের জোবান আলী সরকারের ছেলে এমদাদুল হক সহ তার পরিবারের সদস্যরা তাকে আটক করে ।এরপর এমদাদুলের দ্বিতীয় স্ত্রী জেসমিন আক্তারের সাথে পরকীয়া প্রেমের অভিযোগ তুলে লাঠি দিয়ে বেধরক মারপিট করতে থাকে। এমনকি একটি কাঁঠাল গাছের সাথে দড়ি  দিয়ে বেঁধে নির্যাতন চালানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে নির্যাতনকারীরা পালিয়ে যায়। পুলিশ গাছের সাথে বাধা নির্যাতনের শিকার দিনমজুর আমিনুর রহমানকে রাত ৯টায় উদ্ধার করে কিশোরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করে।
এদিকে নির্যাতনকারীর হোতা এমদাদুল হকের  দ্বিতীয় স্ত্রী জেসমিন আক্তার অভিযোগ করে জানায় তার স্বামী এবং বড় সতীন ও শ্বশুড়বাড়ির লোকজন তাকে মিথ্যে অপবাদ দিয়ে সংসার থেকে তাড়িয়ে দিতে চক্রান্ত করেছে। সে কারনে তারা প্রতিবেশী আমিনুর রহমানের সাথে পরকীয়া প্রেমের মিথ্যা কাহিনী তৈরী করে এ ঘটনা ঘটায়। কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানান এমদাদুল হক কে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 222666199292396086

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item